প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাজধানীতে কাভার্ডভ্যানচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

১৪ ডিসেম্বর ২০১৮ , ০৮:০৮:৩৪

ফাইল ফটো

রাজধানীর শেরেবাংলানগর এলাকায় বৃহস্পতিবার গভীর রাতে কাভার্ডভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে আগারগাঁও শিশু মেলা সংলগ্ন রাস্তায় একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই মোটরসাইকেল আরোহীর নাম মো. তায়েবুল ইসলাম (৩০) ও শাকিবুল ইসলাম (২৫)। পুলিশ চালকসহ কাভার্ডভ্যানটি আটক করেছে।

ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রাশেদের মৃত্যু হয়। মুমূর্ষু অবস্থায় শাকিবকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১টার দিকে মৃত ঘোষণা করেন।

শেরেবাংলা নগর থানার কর্তব্যরত কর্মকর্তা (এসআই) ফজলুল হক জানান, বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে মোটরসাইকেলে করে ওই দুই আরোহী মিরপুরের দিক থেকে শ্যামলীর দিকে আসছিলেন। এসময় একই দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি কাভার্ডভ্যান হৃদরোগ হাসপাতালের সামনে মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তায়েবুল নিহত হন। আর শাকিবকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ গাড়িটির চালক মনির হোসেনকে (৩৫) কাভার্ডভ্যানসহ থানায় আটক রেখেছে। রাশেদের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে ও শাকিবের মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: