শিক্ষিকা লুকিয়ে ছাত্রকে কী ছবি পাঠান, দেখে হতবাক সবাই!

১৪ ডিসেম্বর ২০১৮ , ১২:২৯:৩৯

র‌্যামসে বিয়ার্স। ছবি: ইন্টারনেট

কয়েকদিন আগে ওই ছাত্রের আচরণে অস্বস্তি লক্ষ্য করে তার পরিবার। শেষে মোবাইল ফোন ঘাঁটতেই বেরিয়ে এল আসল সত্য।

বিখ্যাত মডেলের কাছে পড়াশুনা করছে ছেলে। কিন্তু ঘুনাক্ষরে অভিভাবকরা টের পাননি, পড়াশুনার বদলে কী চলছে! শেষে মোবাইল ফোন ঘাঁটতেই বেরিয়ে এল আসল সত্য। পরিবারের সবাই হতবাক হয়ে গেছেন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, কিশোর ছাত্রকে নিজের অশ্লীল ছবি পাঠানোর অভিযোগে ওয়েস্ট ভার্জিনিয়ার এক মডেলকে গ্রেফতার করেছে পুলিশ।

ধৃতের নাম র‌্যামসে বিয়ার্স। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি বিখ্যাত বিউটি কনটেস্টে তিনি প্রথম হয়েছিলেন। পেশাদার মডেলের পাশাপাশি তিনি শিক্ষিকাও। অভিযোগ, নিজেরই এক ১৫ বছরের ছাত্রকে স্ন্যাপচ্যাটের মাধ্যমেও নগ্ন ছবি পাঠাতেন র‌্যামসে।

কয়েকদিন আগে ওই ছাত্রের আচরণে অস্বস্তি লক্ষ্য করে তার পরিবার। পরে ওই ছাত্রের মোবাইল খুলতেই র‌্যামসের একের পরে এক নগ্ন ছবি দেখতে পান পরিবারের সদস্যরা। এর পরেই পুলিশে অভিযোগ জানান তাঁরা।

ইতিমধ্যে র‌্যামসেকে গ্রেফতার করেছে পুলিশ। ২০১৪ সালে ‘মিস কেন্টাকি’ প্রতিযোগিতায় প্রথম নির্বাচিত হয়েছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায় হতবাক পুলিশকর্তারা।

বিডি২৪লাইভ/এসএ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: