প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আমাকে চুমু খেয়েছে বলে শাহরুখ লাকি

১৪ ডিসেম্বর ২০১৮ , ০৫:৪৯:০০

ছবি : ইন্টারনেট থেকে

ক্যাটরিনা কাইফ আইটেম ড্যান্সার হিসেবে যখনই পর্দায় এসেছেন, তখনই সবাইকে ঘায়েল করেছেন। তা ‘চিকনি চামেলি’ হোক বা ‘শিলা কি জওয়ানি’। এবার বরাবরের মতোই ক্যাটরিনা আসছেন ‘ববিতা কুমারী’ রূপে। এবার পাত্র, পাত্রী শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফ। এর মধ্যে কোনো গসিপ নেই। এই চুমু অনস্ক্রিনের।

বুধবার (১২ ডিসেম্বর) মুম্বাইয়ের এক সিঙ্গেল স্ক্রিন থিয়েটারে জাঁকজমকের সঙ্গে মুক্তি পেয়েছে শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ‘জিরো’ ছবির গান ‘হুস্ন পরচম’। ছবিটির গান প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ, পরিচালক আনন্দ এল রাই, কোরিওগ্রাফার বক্সো। ‘জিরো’ ছবির এই গানে ক্যাটরিনা এক অন্য আন্দাজে ধরা দিয়েছেন।

কোরিওগ্রাফার বক্সোর কোরিওগ্রাফিতে নাচ করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন এই বলিউড সুন্দরী। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে ক্যাটরিনাকে ‘ববিতা কুমারী’ নামের এক খ্যাতনামা অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে।

শাহরুখ-ক্যাটরিনার একটি চুমুর দৃশ্য ট্রেলারে ইতিমধ্যেই দেখেছেন দর্শক। সে প্রসঙ্গেই নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন অভিনেত্রী।

ক্যাটরিনা হেসে বলেন, ‘কে বলছে বলুন তো, চুমু খাওয়ার পর আমি লাকি! শাহরুখ লাকি। প্রতিবার।’

এতদিন পর্যন্ত নিজের ক্যারিয়ার নিয়ে খুশি ক্যাটরিনা। যে সব ছবিতে তিনি সুযোগ পেয়েছেন তার জন্য নিজের ভাগ্যকে ধন্যবাদ দিয়েছেন তিনি। ক্যাটরিনার মতে, ‘জিরো’ এ বছরের সেরা ছবি হতে চলেছে। কারণ ইন্ডাস্ট্রির সেরা প্রতিভারা একসঙ্গে কাজ করেছেন এই ছবিতে।

আর সত্যি সত্যি ‘জিরো’ ছবির এই গানের মাধ্যমে ক্যাটরিনার সৌন্দর্য মোহিত করেছে সবাইকে। এর আগে আনন্দ এল রাইয়ের এই ছবির আরও দুটি গান এসেছে। ‘জিরো’ ছবিতে বাওয়া সিং নামে এক বামনের চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। ক্যাটরিনা ছাড়া আনুশকা শর্মাকেও দেখা যাবে এখানে। ছবিটি মুক্তি পাবে ২১ ডিসেম্বর।

‘জিরো’ ছবির এই আইটেম গান গেয়েছেন ভূমি ত্রিবেদী আর রাজাকুমারী। গানের কথা লিখেছেন ইরশাদ কমাল। ‘হুস্ন পরচম’ গানটির সুরকার অজয়-অতুল। এরই মধ্যে গানটি রীতিমতো হিট হয়ে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সাড়া ফেলেছে এই গান।

‘জিরো’ ছবিতে শাহরুখ খান আর ক্যাটরিনা কাইফের চুমুর সেই আলোচিত দৃশ্য

বুধবার ইউটিউবে প্রকাশ করার পর ওইদিন সন্ধ্যা পর্যন্ত গানটি দেখা হয়েছে ২৯ লাখবার। কিছুদিন আগে শাহরুখ খান গানটির টিজার শেয়ার করার সময় ক্যাটরিনার চরিত্রটি অন্যভাবে উপস্থাপন করা হয়।

শাহরুখ খান লিখেছিলেন, ‘সারা দুনিয়ায় চাকা বন্ধ হয়ে যাবে, যখন ববিতা কুমারীর ‘হুস্ন পরচম’–এর ঝলক দেখা যাবে। ১২ ডিসেম্বর ছবির চমকদার গানটি আসছে।’

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: