প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: মো: হৃদয় আলম

ডেস্ক এডিটর

‘যোগ্য পুরুষ খুঁজে পাইনি’

১৪ ডিসেম্বর, ২০১৮ ১৮:২৩:০০

ছবি : ইন্টারনেট থেকে

শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। তিনি ২০০৬ সালে মিস ইউনিভার্স শ্রীলঙ্কা মুকুট বিজয়ী। সফলতা ও দর্শকপ্রিয়তায় অল্প সময়ে বেশ এগিয়ে গেছেন তিনি। বর্তমানে তার হাতে রয়েছে কমপক্ষে ৫টি বড় বাজেটের ছবি।

বলিউডে এখন চলছে বিয়ের ধূম। একটি সংবাদমাধ্যম থেকে তাকে প্রশ্ন করা হয় আপনার বিয়েটা কবে হচ্ছে? জ্যাকুলিন উত্তরে বলেন, বিয়ের সময় এখনও হয়নি। যখন সময় হবে তখন অবশ্যই সবাইকে জানিয়ে বিয়ে করবো। এরপর তাকে প্রশ্ন করা হয় প্রেম নিয়ে? জ্যাকুলিন হেসে বলেন, প্রেম করার সময় নেই।

কাউকে সময় দেয়ার সময় নেই। তাছাড়া প্রেম আমার কাছে গুরুত্বপূর্ণ বিষয় নয়। আমার যোগ্য পুরুষও আমি খুঁজে পাইনি। সেটা পেতে অনেক সময় লাগবে। কারণ উপযুক্ত পুরুষ তেমন একটা নেই।

জ্যাকুলিনের এমন বক্তব্যে বেশ ক্ষেপেছেন সাইবারবাসী। নেটদুনিয়ায় এ বিষয়টি এখন ভাইরাল। অনেকে বলছেন, কোন প্রশ্নের উত্তরে কি বলতে হবে সেটা জানেন না জ্যাকুলিন। আবার অনেকে বলছেন, জ্যাকুলিন বিষয়টি নিয়ে অতিরঞ্জিত কথা বলছেন। তার যোগ্য পুরুষ তিনি খুঁজে পাননি! এটা হাস্যকর ছাড়া কিছুই না।

প্রসঙ্গত, ২০০৯ সালে ভারতে এক মডেলিংয়ের কাজে এসে তিনি ফ্যান্টাসিধর্মী আলাদিন চলচ্চিত্রের জন্য অডিশন দেন। অডিশনে তিনি নির্বাচিত হন এবং এই ছবির মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। ফার্নান্দেজের প্রথম সফল চলচ্চিত্র হল মনস্তাত্বিক থ্রিলার মার্ডার ২ (২০১১)।

পরবর্তীতে তিনি কমেডিধর্মী হাউজফুল ২ (২০১২) এবং অ্যাকশনধর্মী রেস ২ (২০১৩) ছবিতে অভিনয় করেন। ২০১৪ সালে তিনি কিক ছবিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেন, যা বলিউডে সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্রের একটি। ফার্নান্দেজ ব্রাদার্স চলচ্চিত্রে তার অভিনয়ের জন্য প্রশংসা লাভ করেন। ২০১৬ সালে তার অভিনীত সফল চলচ্চিত্রগুলো হল কমেডিধর্মী হাউজফুল ৩, অ্যাকশনধর্মী ডিশুম, ও সুপারহিরো থ্রিলার আ ফ্লাইং জাট।

ফার্নান্দেজ ১৯৮৫ সালের ১১ই আগস্ট জন্মগ্রহণ করেন। তার পিতা ইলরয় ফার্নান্দেজকে জীবনের আদর্শ হিসেবে মেনে নিয়েছেন। অভিনেত্রীর বাবা তাদের পরিবারের জন্য সব সময় হাড়ভাঙা পরিশ্রম করেছেন। ক্যারিয়ারের শুরু থেকেই ফার্নান্দেজকে সবচেয়ে বেশি উৎসাহ যুগিয়েছেন। তাই তিনি তার বাবার মতো নিজেকে একজন পরিশ্রমী মানুষ হিসেবে গড়ে তুলতে চান। তিনি দায়িত্ববোধকে কখনো এড়িয়ে যাননি। যে কোনো বিপদে তার মায়ের পাশে এসে দাঁড়িয়েছেন। তাই তিনি বাবার পছন্দেই জীবনসঙ্গী নির্বাচন করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন।

জ্যাকুলিন ফার্নান্দেজ একটি দ্বীপের মালিক হয়েছেন। তাই বলিউডের বাসিন্দারা তাকে বিলাসী নায়িকা বলে ডাকছেন। জ্যাকুলিন নিজের জন্মভূমি শ্রীলঙ্কার দক্ষিণ উপকূলে একটি দ্বীপ কিনেছেন যেটি দেখতে খুব সুন্দর। অনেক ধনী দ্বীপটি কিনতে চেয়েছিলেন। কিন্তু সবাইকে টেক্কা দিয়ে জ্যাকলিন দ্বীপের মালিক হয়েছেন। তার কেনা ওই দ্বীপটি শ্রীলঙ্কান ক্রিকেট টিমের সাবেক অধিনায়ক কুমারা সাঙ্গাকারার ব্যক্তিগত দ্বীপের ঠিক পাশেই অবস্থিত।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: