প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ক্লাস সিক্সে ভালো লাগা, এবার বিয়ে

১৪ ডিসেম্বর ২০১৮ , ০৭:৫৯:০০

স্ত্রী সুমাইয়া জামানের সঙ্গে মিলন মাহমুদ। ছবি: সংগৃহীত

ক্লাস সিক্সের শিক্ষার্থী সুমাইয়া জামান। একটি বেসরকারি টেলিভিশনে তিনি গায়ক, সুরকার ও সংগীত পরিচালক মিলন মাহমুদের গানের অনুষ্ঠান দেখছিলেন। সে সময় এক নজরে সুমাইয়া প্রেমে পড়ে যান মিলনের। এটা ছিল গত আট বছর আগেকার কথা।

দীর্ঘ আট বছর পর সুমাইয়া এখন লালমাটিয়া মহিলা বিশ্ববিদ্যালয় কলেজে বিবিএ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এতোদিন পর সেই পুরোনো দিনের ভালোবাসার মানুষটিকে কাছে পেয়েছে সুমাইয়া। ফেসবুক তাদের দুইজনকে এক ছাদের নিচে জায়গা করে দিয়েছে। এবার বিয়ে করে তাঁরা নতুন জীবন শুরু করেছেন। ১০ ডিসেম্বর মিলন মাহমুদের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এ বিষয়ে কথা হয় মিলন মাহমুদের সাথে। দীর্ঘ একযুগ আগে গানের জগতে আবির্ভাব হয় মিলন মাহমুদের। ‘চলো সবাই’ গান দিয়ে তিনি ব্যাপক পরিচিতি পান। তাঁর প্রথম একক অ্যালবাম ‘ধ্যান’। এখন পর্যন্ত তাঁর একক গানের নয়টি অ্যালবাম বেরিয়েছে।

২০১৪ সালে তাঁর সর্বশেষ একক অ্যালবাম ‘অচেনা শহর’ প্রকাশিত হয়। মিলন মাহমুদের গাওয়া ‘স্বপ্ন যাবে বাড়ি’ এবং ‘চোরাবালি’ ছবির ‘মা’ শিরোনামের গান দুটিও শ্রোতাপ্রিয়তা পায়।

মিলন বলেন, ‘আট মাস আগে সুমাইয়া জামান নামের একজন ছাত্রী আমাকে ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান। বন্ধু হিসেবে গ্রহণ করার দুই মাস পর তাঁর সঙ্গে আমার শুভেচ্ছা বিনিময় হয় ম্যাসেঞ্জারে। তিনি আমাকে তাঁর ভালো লাগার কথা জানান। বললেন, ক্লাস সিক্সে পড়ার সময় টেলিভিশনের একটি গানের অনুষ্ঠানে আমাকে প্রথম দেখেন। আমার গানের প্রতি তাঁর মুগ্ধতা তৈরি হয়। অনুষ্ঠান চলার সময়েই নাকি মাকে বলেছিলেন আমার প্রতি তাঁর ভালো লাগার কথা। তাঁর আট বছরের যত্নে রাখা অনুভব ও ভালোবাসা আমার হৃদয়কে স্পর্শ করে। তাঁর সঙ্গে আমার বোঝাপড়া আর ঘনিষ্ঠতা বাড়তে থাকে। একপর্যায়ে একসঙ্গে জীবন শুরু করার সিদ্ধান্ত নিই।’

প্রসঙ্গত, এটি মিলন মাহমুদের দ্বিতীয় বিয়ে। সম্প্রতি মৌরি রহমানের সাথে বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁর। ২০১৫ সালের ১ মে মৌরি রহমানকে বিয়ে করেছিলেন মিলন মাহমুদ।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: