প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দুইশত পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার

১৪ ডিসেম্বর ২০১৮ , ০৮:১৮:২৬

ছবি: প্রতিনিধি

বান্দরবানের আলীকদম উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে ২শত পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রফিক উল্লাহ্ এর নেতৃত্বে শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে আলীকদম-চকরিয়া সড়কের কানামাঝি ঘাট চেকপোস্ট হতে ইয়াবা সহ রেজাউল করিম প্রকাশ মিন্টু (২৯) কে আটক করা হয়। 

সে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের উলুবুনিয়া এলাকার মৃত দুলা মিয়ার ছেলে। সূত্র জানায়, বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবা নিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আলীকদম থানা পুলিশের একটি টিম আগে থেকে আলীকদম-চকরিয়া সড়কের কানামাঝির ঘাট চেকপোস্টে অবস্থান নেয়। 

ইয়াবা ব্যবসায়ী মিন্টু জীপ গাড়ি করে আলীকদম হতে চকরিয়া যাচ্ছিল। যাত্রাপথে পুলিশ কানামাঝি ঘাট চেকপোস্টে গাড়ি থামিয়ে মিন্টুকে তল্লাশী করলে তার শরীর হতে ২শত পিস ইয়াবা পাওয়া যায়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ রফিক উল্লাহ বলেন, ২শত পিস ইয়াবা সহ আটক রেজাউল করিম প্রকাশ মিন্টু থানা হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।  

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: