নালিতাবাড়ীতে ইসলামী আন্দোলনের সাংবাদিক সম্মেলন

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮, ০২:০০ এএম

শেরপুরের নালিতাবাড়ীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ নালিতাবাড়ী শাখার আয়োজনে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে নালিতাবাড়ী শহরের আড়াইআনী বাজারে পার্টির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নালিতাবাড়ী শাখার সভাপতি আলহজ্ব মাওলানা আবুবক্করের সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন, শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপখা প্রতিকের প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম।
 
তিনি বলেন, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত কল্যান রাষ্ট্র প্রতিষ্ঠায় হাতপাখা প্রতিকে ভোট যুদ্ধে ঝাপিয়ে পড়তে হবে। কোরআনের নীতি চাই এছাড়া জাতির মুক্তি নাই। ভোট শুধু একটি সীল মারার নাম নয় ভোট একটি আমানত, ভোট একটি জামানত, ভোট একটি স্বাক্ষী। ভাল মানুষকে ভোট দিলে যেমন তার আমল নামায় লেখা হবে। তেমনি খারাপ মানুষকে ভোট দিলে তার খারাপ কাজের অংশও তার আমল নামায় লেখা হবে। দেশের স্থায়ী শান্তি কামনায় মানবতার সার্বিক মুক্তির লক্ষ্যে ভোট বিপ্লবের মাধ্যমে দুষিত, বিষাক্ত, কুলষিত ও নোংরা রাজনীতির অবসান ঘটানো এখন সময়ের দাবী। 

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নালিতাবাড়ীর সদস্য আব্দুল ওহাব, নালিতাবাড়ী যুব আন্দোলন শাখার সভাপতি মাওলানা কামরুল ইসলাম মন্ডল, সহ-সভাপতি বাছির উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক হাফেজ আল আমিন, সদস্য আবু হানিফা, নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মাওলানা মজিবর রহমান প্রমুখ। 

প্রেরক:-এম. সুরুজ্জামান, শেরপুর প্রতিনিধি

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: