শিল্পমন্ত্রী আমু’র উঠান বৈঠকে জনস্রোত

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮, ০৮:০৯ পিএম

ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসনের মহাজোটের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হেভিওয়েট নেতা শিল্পমন্ত্রী আমির হোসেন আমু নির্বাচনী এলাকায় গণসংযোগ, প্রচারণা ও উঠান বৈঠকে স্বতস্ফুর্ত জনস্রত দেখা গেছে। উঠান বৈঠকে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে জনসভায় পরিণত হয়েছে।

প্রতিটি উঠান বৈঠকের কানায় কানায় পরিণত হয় জনতার ঢলে। শনিবার সকাল ১০ টা থেকে নলছিটি উপজেলার কুশংগল ইউনিয়নের খেজুরতলা রাস্তার মোড়ে, সরমহল স্কুল, মানপাশা বাজার, সিদ্ধকাঠি ইউনিয়নের গোচরা, সুবিদপুর ইউনিয়নের তালতলা বাজার, টাক বাজার শিমুলতলা, কুলকাঠি এবং নলছিটি পৌর এলাকার বিভিন্ন স্থানে উঠান বৈঠক ও গণসংযোগ করেন।

বিকেলে নথুল্লাবাদ ইউনিয়নের দিবাকরকাঠি, চাচৈর বাজার, নৈয়ারী সরাকারী প্রাথমিক বিদ্যালয়, বীরকাঠি সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু’র নৌকা মার্কার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। শিল্পমন্ত্রী আমির হোসেন আমু’র সাথে গণসংযোগে অংশ নেন মন্ত্রীর ব্যক্তিগত সহকারী ফখরুল মজিদ কিরণ, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলম, সাধারন সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, নলছিটি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট জিকে মোস্তাফিজুর রহমানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। উঠান বৈঠক শেষে একটি খোলা ভ্যানে দাড়িয়ে হাত তুলে জনসাধারনকে শুভেচ্ছা জানান এবং গণসংযোগ করেন।

অপরদিকে শুক্রবার সন্ধ্যায় শিল্পমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ফকরুল মজিদ কিরন নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নে গণসংযোগে গেলে কুলকাঠি ইউনিয়ন বিনপির প্রচার সম্পাদক সুমন বেপারি, যুবদল সদস্য তাপু মৃর্ধা সহ বিপুল সংখ্যক নেতাকর্মি ফুলের তোরা দিয়ে যুবলীগে যোগদান করেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: