আওয়ামী লীগের প্রচার মাইক ভাংচুর

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮, ০৮:৫১ পিএম

খাগড়াছড়ি ২৯৮ নম্বর আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার নৌকা প্রতিকের নির্বাচনী প্রচারণার মাইক ভাংচুর করা হয়েছে।

শনিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে প্রচারণার গাড়ি জেলা পরিষদ এলাকায় আসলে অজ্ঞাত ৮-১০ জন যুবক প্রচার মাইক ভেঙ্গে ফেলে। এতে তাদের প্রচার প্রচারণা বন্ধ হয়ে যায় এবং জনমনে আতংক ছড়িয়ে পড়ে।এ সময় কর্মীরা মাইকিং বন্ধ করে আ'লীগের নির্বাচন পরিচালনা সংশ্লিষ্ট দের কে তা জানায়।

আ'লীগের নৌকা প্রতীকের মাইক ভাংচুর করার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে খাগড়াছড়ি জেলা আ'লীগের প্রচারণা কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা বলেন, যেখানে একটি সুষ্ঠু সুন্দর পরিবেশে নির্বাচনী প্রচারণার কাজ চলছে সেখানে একটি স্বার্থান্বেষী মহল শান্ত নির্বাচনী পরিবেশকে অশান্ত করার পাঁয়তারা করছে। আমরা মারামারি চাইনা, আমরা শান্তি চাই। শান্তিপূর্ণ একটি নির্বাচিনী পরিবেশ চাই। এসময় এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে সুষ্ঠু নির্বাচনী পরিবেশ বজায়ের লক্ষে তিনি নির্বাচন কমিশন তথা প্রশাসনের সহযোগীতা কামনা করেন।

উল্লেখ্য গত বৃহস্পতিবার দুপুরের দিকে খাগড়াছড়ির শালবন এলাকায় বিএনপির মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম ফরহাদের ধানের শীষ প্রতীকের প্রচারণার মাইক ভাংচুর ও কর্মীদের মারধোর করা হয়। একই দিন বিকেলে স্বনির্ভর এলাকায় নৌকা প্রতিকের নির্বাচনী প্রচারকালে তাদের প্রচার গাড়ি আটকে নেতাকর্মীদের মারধোর করা হয়েছিল বলে অভিযোগ রয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: