মাইক্রোবাসে ৭-৮ জন এসে ধারালো অস্ত্র দিয়ে...

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৮, ১২:৩৬ এএম

চুয়াডাঙ্গা জেলা যুবদলের সভাপতি শরিফ উর জামান সিজারকে উপর্যুপরি কুপিয়ে জখম করা হয়েছে। একটি চায়ের দোকানে মাইক্রোবাস যোগে একদল দুর্বৃত্ত এসে তাকে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়।

শনিবার (১৫ ডিসেম্বর) রাতে চুয়াডাঙ্গা জেলা শহরের বাগানপাড়ায় এ ঘটনা ঘটে।

জখম যুবদল সভাপতি সিজার বাগানপাড়ার শাজাহান আলী ফিন্নার ছেলে। তার অবস্থা গুরুতর। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হবে। কারা এ ঘটনা ঘটিয়েছে পুলিশ তাৎক্ষণিকভাবে তা বলতে পারেনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গা জেলা জাতীয়তাবাদী যুবদলের সভাপতি শরিফ উর জামান সিজার তার বাড়ির নিকটবর্তী গলির মুখে একটি চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় একটি সাদা মাইক্রোবাসে ৭-৮ জন এসে নামে। তারা ধারালো অস্ত্র দিয়ে সিজারকে উপর্যুপরি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। সিজারের পিঠে, পেটে ও হাতের বিভিন্ন স্থানে কোপ লেগেছে।

তার হাতের একটি কোপ হাড় পর্যন্ত গভীর হয়েছে। সেখানে রড স্থাপন করতে হবে বলে জানান, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সিনিয়র সার্জিক্যাল কনসালটেন্ট ডা. ওয়ালিউর রহমান।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার ওসি দোলোয়ার হোসেন খাঁন বলেন, ‘আমাদের বৈঠক চলছে। কিছুক্ষণ পরে কিছু বলা যাবে।’

চুয়াডাঙ্গা-১ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী শরীফুজ্জামান শরীফ বলেন, আমরা এ ব্যাপারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাব।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: