‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের আর্থ-সামাজিক উন্নয়ন হয়’

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৮, ০৩:০০ এএম

সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, জনগণের কাছে যেতে হবে। দেশের উন্নয়ন ও পরিবর্তনের ধারাবাহিকতা বজায় রাখতে হলে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সত্যিকারের আর্থ-সামাজিক উন্নয়ন হয়, তা জনগণকে বলতে হবে।

একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে শনিবার (১৫ ডিসেম্বর) দিন ব্যাপী প্রচার প্রচারনা ও গণসংযোগের ৫ম দিনে শার্শার ৫নং পুটখালী ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার গ্রাম গঞ্জে পথ সভায় তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত থেকে দলে কাউকে নেয়া যাবে না। এরা দলের ভেতর ঘাপটি মেরে বসে অপকর্ম করে। কাজেই তাদের বিষয়ে সতর্ক থাকতে হবে ‘আমাদের বহু নেতা-কর্মী এখনও নানাভাবে নির্যাতন, হত্যার শিকার হয়। বিএনপি-জামায়াত জোটের যারা ঘাপটি মেরে থাকে, তাদের অনেকেই আমাদের দলের সাথে মিশে যায়। দলে ঢুকেই সেখানে গোলমাল করে আমাদের নেতা-কর্মীদের হত্যা করে, আমাদের ওপরই দোষ চাপায়।’

আরো বলেন, যারা আগুন দিয়ে পুড়িয়ে মানুষ মারতে পারে, যারা জাতির পিতাকে হত্যা করতে পারে, যারা শিশু ও নারী হত্যা করতে পারে, আমরা বিরোধী দলে ছিলাম, সেই বিরোধীদলের র‌্যালিতে প্রকাশ্য দিবালোকে যারা গ্রেনেড হামলা করতে পারে, তারা কখনও কোনো দেশের কল্যাণ করতে পারে না, কারও মঙ্গল করতে পারে না। তারা শুধু রক্ত নিতেই জানে। কাজেই তাদের সম্পর্কে দেশবাসীকেও সজাগ থাকতে হবে আর আমাদের নেতা-কর্মীদেরকেও বলব, এদের দলে যেন কেউ না ঢুকায় ও ভোট না দেয়।

বিএনপি ও জামায়াতের উত্থানই হচ্ছে হত্যা ও ষঢ়যন্ত্রের রাজনীতির মধ্য দিয়ে। এদের চরিত্র কখনও বদলাবে না। এরা সন্ত্রাস, জঙ্গিবাদ দুর্নীতি, মানি লন্ডারিং, এতিমের অর্থ আত্মসাৎ করা, সেই গুলোই তারা জানে, নিজেরা ভোগ করতে জানে, মানুষকে দিতে জানে না।

আমরা তৃতীয়বারের মতো ক্ষমতায়। চেষ্টা করেছি মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য, দেশকে উন্নত করার জন্য। যতক্ষণ আল্লাহ জীবন দিয়েছেন, একটাই চেষ্টা এই দেশের মানুষের মুখে হাসি ফুটিয়ে জাতির পিতার স্বপ্ন যেন পূরণ করতে পারি এবং সেটাই চাই।

এ সময় পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল গফ্ফার ও সাধারন সম্পাদক আবুল হোসেনের নেতৃত্বে পথসভা ও গনসংযোগকালে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারন সম্পাদক আলহাজ নুরুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধক্ষ আলহাজ ওয়াহিদুজ্জামান ওহিদ, কৃষকলীগের সাধারন সম্পাদক হায়দার আলী গগন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক চেয়ারম্যান সোহারাব হোসেন, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: