টাইগার ভক্তদের জন্য দুঃসংবাদ

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৮, ০৫:৩৫ পিএম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট এবং ওয়ানডে সিরিজ জয়ের পর সোমবার (১৭ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে টাইগারদের টি-২০ মিশন। তবে তার আগেই ঘটলো দুর্ঘটনা। রবিবার (১৬ ডিসেম্বর) অনুশীলনে পায়ের গোড়ালিতে ব্যথা পান টাইগারদের টি-টোয়েন্টি কাপ্তান সাকিব আল হাসান। এরপরই ড্রেসিং রুমে চলে যান তিনি।

এরপর গুঞ্জন ওঠে আগামীকাল প্রথম টি-২০তে খেলবেন না সাকিব। তবে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে অভয় দিলেন হেড কোচ স্টিভ রোডস। তিনি জানান, সাকিব ভালো আছেন।

সকালে সিলেট স্টেডিয়ামে আনুষ্ঠানিক অনুশীলন করতে নামেন সাকিব। এ সময় পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাঈফউদ্দিনের করা একটি ইনসুইং ইয়র্কার তার পায়ে আঘাত করে। পরে তিনি নেট ছেড়ে ড্রেসিং রুমে চলে যান।
 
এ ব্যাপারে বিসিবি প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, বেশ ভালোই ব্যথা পেয়েছে, বরফ দেয়া হচ্ছে। সাকিব বলেছে খুব সিরিয়াস মনে হচ্ছে না, তারপরও আমরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছি। পরবর্তী অবস্থা বুঝে ব্যবস্থা নেয়া হবে।

আগামীকাল খেলতে পারবেন কিনা- এ ব্যাপারে দুপুরে সংবাদ সম্মেলনে সাকিব নিজেই বিস্তারিত জানাবেন বলে ধারণা করা হয়। কিন্তু সংবাদ সম্মেলনে আসেন হেড কোচ। তাহলে কি মারাত্মক ইনজুরিতে পড়েছেন সাকিব?

সংবাদ সম্মেলন শুরুর আগে বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, ড্রেসিং রুমে সাকিবের পায়ে বরফ দেয়া হচ্ছে বলেই তিনি সংবাদ সম্মেলনে আসেননি।

পরে রোডস বলেন, এখন সাকিব ভালো আছে। পায়ে বরফ দিচ্ছে। আমার মনে হয় না আগামীকাল তার না খেলার কোনো কারণ আছে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: