এম শরীফ আহমেদ

ভোলা প্রতিনিধি

‘স্বাধীনতার সময় কোথায় ছিলেন ডা. কামাল’

১৬ ডিসেম্বর, ২০১৮ ২১:৪৫:০০

ছবি: প্রতিনিধি

আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, ভোলা-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ডা. কামাল স্বাধীনতার সময় তিনি কোথায় ছিলেন। যারা স্বাধীনতা বিরোধী, যারা ২১ আগস্টের গ্রেনেড হামলাকারী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা কারী তাদের সাথে হাত মিলিয়েছে। আজ তার স্বাধীনতার চেতনা কোথায়, কোথায় তার মূল্যবোধ। আবার বলে আগামী ২৪ তারিখে দেখে নিবে আমাদের। আরে বেটা দেখার দিন শেষ হয়ে গেছে। দেখার দিন আর আসবে না। এটা ২০০১ সাল না। এটা ২০১৮ সাল।

রবিবার (১৬ ডিসেম্বর) বিকেলে ভোলা সদরের বাংলা স্কুল মাঠের ভাষাণী মঞ্চে বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, এ ভোলা এমন ছিলো না। এ ভোলা ছিলো নির্যাতনের নগরী। ভোলা ছিলো অত্যাচারীরর যায়গা। আজকে শান্তি বিরাজ করছে। আমি দলের শুধু ভোট চাইনা। ভোলা দল মত নির্বিশেষে সকলের ভোট চাই। আমার শেষ একটা স্বপ্ন আছে। ভোলা-বরিশাল ব্রিজ করা। আগামীতে আওয়ামী লীগ বিজয়ী হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করবে।

ভোলার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, মেঘনার হাত থেকে ভোলাকে রক্ষার জন্য ভোলা জেলায় ৩২০০ কোটি টাকার ও সদর উপজেলার রাজাপুর, শিবপুর, ধনিয়া, কাচিয়ায় ৯০০ কোটি টাকা ব্যায়ে নদী ভাঙ্গন রক্ষা করেছ।

ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোমিন টুলুর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন, পৌর মেয়র মনিরুজ্জামান (মনির), জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুর ইসলামসহ পৌর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: