আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

বিএনপির প্রচার মাইক ভাংচুর, পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগ

১৬ ডিসেম্বর, ২০১৮ ২২:০০:৪২

ছবি: প্রতিনিধি

পাবনা-৩ আসনে বিএনপির প্রার্থী কেএম আনোয়ারুল ইসলামের প্রচার মাইক ভাংচুর ও চাটমোহর পৌর সদরের বিভিন্ন স্থানে ধানের শীষের পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (১৬ ডিসেম্বর) সন্ধার পরে পৌর সদরের জিরোপয়েন্টে স্থানীয় যুবলীগ একটি মিছিল নিয়ে এ অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে বলে বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছে। তবে ঘটনার বিষয়ে অস্বীকার করেছে উপজেলা যুবলীগ নেতা ছাইদুল ইসলাম।

ঘটনার বিষয়ে চাটমোহর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহিম কালু বলেন, বিকেলে স্থানীয় এক যুবলীগ নেতার নেতৃত্বে প্রকাশ্যে পৌর সদরের বিভিন্ন স্থানে আমাদের পোষ্টার ছিড়ে ফেলা হয়। সন্ধায় স্থানীয় যুবলীগ ছাত্রলীগ মিছিল করে জিরোপয়েন্ট এলাকায় প্রচার মাইক ও ভ্যান ভাংচুর করে প্রচারকারীকে মারধর করে। সোমবার সকালে এ বিষয়ে উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তার নিকট একটা লিখিত অভিযোগ দায়ের করা হবে বলেও জানান তিনি।

অভিযোগের বিষয়ে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. সাইদুল ইসলাম ঘটনার বিষয়ে অস্বীকার করে বলেন, বিএনপি বরাবরই কোন কিছু হলে আমাদের দোষ দিয়ে থাকে। সেখানে কারা কি জন্য বিএনপির মাইক ভাংচুর করেছে সেটা আমার জানা নেই।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: