আ’লীগ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া

১৬ ডিসেম্বর ২০১৮ , ১০:১১:০০

ছবি : সংগৃহীত

আওয়ামী লীগ ও বিএনপির কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রাঙ্গামাটিতে পথসভাকে কেন্দ্র করে রোববার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের ভেদভেদী বাজারে এ ঘটনা ঘটে।

ঘটনার পর  আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তির দাবি করেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। অপরদিকে, রাত ৮টার দিকে সংবাদ সম্মেলন করে ঘটনায় জড়িতদের শাস্তি চেয়েছেন বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু।

এ বিষয়ে জানতে চাইলে ভেদভেদী পুলিশ ফাঁড়ির এসআই আরফিন বলেন, দুটি দলের পথসভাকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়া হলে আমরা দুই দলের নেতাকর্মীদের দুই দিকে সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় শহরের ভেদভেদী বাজারে মিছিলসহ গণসংযোগ চালায় বিএনপি নেতাকর্মীরা। এ সময় অপরদিক থেকে আওয়ামী লীগের একটি মিছিল আসে। মিছিলটি কাছাকাছি আসলেই দুই মিছিলের মধ্যে ইট-পাটকেল নিক্ষেপ শুরু হয়। এ নিয়ে দুই পক্ষের নেতাকর্মীদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়।

একপর্যায়ে শুরু হয় দুই পক্ষের ধাওয়া- পাল্টা ধাওয়া। এতে বিএনপি ও আওয়ামী লীগের পাঁচ নেতাকর্মী আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দুই দলের নেতাকর্মীদের দুই দিকে সরিয়ে দেয় এবং পরিস্থিতি স্বাভাবিক করে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: