ডিসি কার্যালয়ের সামনে শুয়ে আছেন লতিফ সিদ্দিকী

১৬ ডিসেম্বর ২০১৮ , ১০:১৮:৩৮

ছবি: প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর গাড়ি বহরে হামলা ও ভাংচুরের ঘটনায় তিনি টাঙ্গাইল জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে অনশন ধর্মঘট পালন করছেন। রোববার (১৬ ডিসেম্বর) সন্ধ্যার পর থেকে লতিফ সিদ্দিকীর অবস্থান ধর্মঘট অনশনধর্মঘটে উন্নীত হয়েছে।

জেলা রিটার্নিং কর্মকতা ও জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন সেই দুপুরে। বেড, কাঁথা, বালিশ বিছিয়ে বসে পড়েন তিনি। সন্ধ্যা গড়িয়ে রাত হলেও একটুও নড়েননি তিনি। বরং তাঁবু গেড়ে, লেপ নিয়ে রাত্রিযাপনের সব প্রস্তুতি সেরে শুয়ে পড়েছেন তিনি।

তিনি রির্টানিং কর্মকর্তার কাছে লিখিতভাবে জানান, হামলা-ভাংচুরের ঘটনার সুষ্ঠ প্রতিকার না পাওয়া, কালিহাতী থানার ওসিকে প্রত্যাহার করা এবং নির্বাচন পর্যন্ত আর কোন সহিংসতামূলক কার্যকলাপ ঘটবে না এই মর্মে মুচলেকা প্রদান এই তিন দফা দাবিতে তিনি জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে অনশন ধর্মঘট করছেন।

রোববার (১৬ ডিসেম্বর) দুপুর দুইটটার সময় কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নের বল্লবভবাড়ি ও সরাতৈল এলাকায় নির্বাচনী প্রচারণার সময় এই হামলার ঘটনা ঘটেছে। আওয়ামী লীগ মনোনিত প্রার্থী সোহেল হাজারীর কর্মিরা এ হামলা করেছে বলে তিনি অভিযোগ করেছেন।

এ সময় আব্দুল লতিফ সিদ্দিকীর গাড়ি বহরে থাকা চারটি গাড়ী ভাংচুর করা হয়। এছাড়াও হামলাকারীদের ইট পাটকেল নিক্ষেপে তার ৮/১০ জননেতা কর্মি আহত হয়েছে। তাদেরকে বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: