প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সম্পাদনা: মো: হৃদয় আলম

ডেস্ক এডিটর

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

ঐক্যফ্রন্টের সোমবার, আ’লীগ-বিএনপির ইশতেহার মঙ্গলবার

১৬ ডিসেম্বর, ২০১৮ ২২:৫৮:০০

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এরই মধ্যে ইশতেহারের তারিখ প্রকাশ করেছে রাজনৈতিক দলগুলো। সোমবার (১৭ ডিসেম্বর) জাতীয় ঐক্যফ্রন্ট এবং মঙ্গলবার (১৮ ডিসেম্বর) আওয়ামী লীগ ও বিএনপির ইশতেহার প্রকাশ করা হবে।

জানা গেছে, জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ইশতেহার ঘোষণা করবেন। ঐক্যফ্রন্টের এই ইশতেহারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর মধ্যে ক্ষমতার ভারসাম্য ও পরপর দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী পদে না থাকার।

আওয়ামী লীগের ইশতেহার প্রকাশ করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের হলরুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশ করা হবে। ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য বাংলাদেশ’- মূল স্লোগান সামনে রেখে ক্ষমতাসীন দলের ইশতেহারে উন্নয়ন-সমৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় থাকছে।

বিএনপির ইশতেহার ঘোষণা করবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার বিকেল ৩টায় গুলশানের লেক শোর হোটেলে সংবাদ সম্মেলন থেকে ঘোষণা করা হবে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: