প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বগুড়ায় বিজয় দিবস পালিত

১৭ ডিসেম্বর ২০১৮ , ০২:০০:০০

ছবি: প্রতিনিধি

বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে জেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দল, পেশাজীবি সংগঠন, সামাজিক,স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠন বিজয় র‌্যালী ও পূস্প স্তবক অর্পণ করেছে।

রবিবার (১৬ ডিসেম্বর) সকাল থেকে শহীদ চাঁন্দু ষ্টেডিয়ামে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। এতে জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞাসহ সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া  বিজয় দিবসে শহীদদের স্মরণ করে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভার আয়োজন করে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, বগুড়া প্রেসকাব, বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশন, বগুড়া সাংবাদিক ইউনিয়ন, ফটোজার্নালিষ্ট অ্যাসোসিয়েশন, সরকারী আজিজুল হক কলেজ, ধুনট কল্যাণ সমিতি, ফকির উদ্দিন স্কুল ও কলেজ, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, জিলা স্কুলসহ অন্যান্য সংগঠন ।

এদিকে স্বাধীনতা বিরোধী দল জামায়াতের ছাত্র সংগঠন ছাত্র শিবির শহরে বিজয় র্যালী করেছে বলে  সাংবাদিকদের ইমেইলে জানিয়েছে দলটির নেতারা।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: