প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বিজয় দিবসে হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত

১৭ ডিসেম্বর ২০১৮ , ০৫:০০:০০

ছবি: প্রতিনিধি

শেরপুর জেলার নকলায় জাতীয় বিজয় দিবস উপলক্ষে জাতীয় খেলা হা-ডু-ডু এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৬ ডিসেম্বর) দুপুরের দিকে উপজেলার চন্দ্রকোনা কলেজের মানবিক শাখা বনাম বিজ্ঞান ও ব্যবসায়ী শাখার মধ্যকার ওইখেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় মানবিক শাখার দল বিজ্ঞান ও ব্যবসায়ী শাখার দলকে ১৪-১০ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এতে মানবিক শাখার দলের অধিনায়ক আনিছুর রহমান এবং বিজ্ঞান ও ব্যবসায়ী শাখার দলের অধিনায়কের দায়িত্ব পালন করে রাজু আহমেদ। খেলাটি পরিচালনা করেন মান্নান হোসেন। খেলা শেষে চ্যাম্পিয়ন দলের অধিনায়ক আনিছুর রহমানের হাতে চ্যাম্পিয়ন ট্রপি এবং রানার্স আপ দলের অধিনায়ক ও খেলোয়াড়দের হাতে রানার্স আপ ট্রপি তুলে দেন।

এসময় চন্দ্রকোনা ইউনিয়নের চেয়ারম্যান সাজু সাঈদ সিদ্দিকী, চন্দ্রকোনা কলেজের অধ্যক্ষ ড. মো: রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকলেছুর রহমান মোখলেছ, সাধারন সম্পাদক মিজানুর রহমান, ইউনিয়ন যুব লীগের সাধারন সম্পাদক আজিম উদ্দিন, প্রভাষক জয়ন্ত কুমার দেব, আশীষ কুমার, মতিউর রহমান, সোহেল, কামরুজ্জামান গেন্দুসহ কয়েকশ’ দর্শক উপস্থিত ছিলেন। 

বিডি২৪লাইভ/এজে
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: