প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সম্পাদনা: আমিনুল ইসলাম রোমান

ডেস্ক এডিটর

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

নির্বাচনী মাঠে বিজিবি

১৮ ডিসেম্বর, ২০১৮ ১১:৪৮:৩৫

ফাইল ফটো

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে এবার মাঠে নামলেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। সারা দেশে বিজিবির এক হাজার ১৬ প্লাটুন সদস্য মোতায়েন করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকাল থেকে রাজধানীসহ সারাদেশে বিজিবি সদস্যরা অবস্থান নিতে শুরু করেছেন। এর মধ্যে ঢাকা মহানগর ও ঢাকা বিভাগে মোতায়েন করা হয়েছে ১৪১ প্লাটুন বিজিবি।

বিজিবির ঊর্ধ্বতন এক কর্মকর্তা বিষয়টি জানিয়ে বলেন, সারাদেশেই বিজিবি সদস্যরা নির্ধারিত স্থানে অবস্থান নিচ্ছেন।

ইতিমধ্যে কুমিল্লা ও চাঁদপুরে বিজিবি মোতায়েন করা হয়েছে। ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কুমিল্লার ১১টি ও চাঁদপুরের ৬টি সংসদীয় আসনে সকাল থেকে বিজিবি মোতায়েন শুরু করা হয়েছে। তবে কত প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে তা বিকেলে জানানো হবে বলে তিনি জানান।

নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কুমিল্লায় ৩৩ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে।

বিজিবি সদস্যরা মঙ্গলবার থেকে নির্বাচনের পরদিন পর্যন্ত নির্বাচনী এলাকায় দায়িত্ব পালন করবেন বলে বিজিবি সদর দপ্তরে থেকে জানানো হয়েছে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: