ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

তৃতীয় দিনের মতো লতিফ সিদ্দিকীর অনশন চলছে

১৮ ডিসেম্বর, ২০১৮ ১৬:২১:১১

ফাইল ফটো

তীব্র শীত, হালকা বাতাস, গুড়ি গুড়ি বৃষ্টি অপেক্ষা করে গাড়ি বহরে হামলা-ভাঙচুর ঘটনায় কালিহাতী থানার ওসিকে প্রত্যাহারসহ ৩ দফা দাবি ও প্রতিবাদে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের সাবেক মন্ত্রী ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আব্দুল লতিফ সিদ্দিকীর মঙ্গলবার (১৮ ডিসেম্বর) তৃতীয় দিনের মতো আমরণ অবস্থান ধর্মঘট অনশন কর্মসূচী চলছে।

গত রোববার (১৬ ডিসেম্বর) দুপুর ২ টা থেকে টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা রিটানিং কার্যালয়ের সামনে তাঁর অনশন চলছে।

জানা যায়, গত রোববার তাঁর নির্বাচনি এলাকা উপজেলার গোহালিবাড়ী ইউনিয়নের সরাতৈল ও বল্লভবাড়ী গ্রামে নির্বাচনের প্রচারণায় গেলে আওয়ামী লীগের বর্তমান স্থানীয় সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারীর নেতাকর্মী ও সমর্থকরা লতিফ সিদ্দিকীর নেতাকর্মী ও তাঁর সমর্থকদের উপর হামলা ও ৪টি গাড়ি ভাঙচুর করে।

এ দিকে তাঁর দাবি না মানায় সোমবার (১৭ ডিসেম্বর) দুপুর পৌন ২ টায় আমরণ অনশন কর্মসূচীর ঘোষণা দেন তিনি। সেই সাথে তাঁর কোনো ক্ষতি হলে জেলা প্রশাসক ও রিটার্নিং নির্বাচন কর্মকর্তাকেই দায়ভার নিতে হবেও জানান লতিফ সিদ্দিকী।

অপর দিকে সোমবার (১৭ ডিসেম্বর) সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ডে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ করে সোহেল হাজারীর সমর্থকরা। সেই সাথে লতিফ সিদ্দিকীকে কালিহাতী থেকে অবাঞ্চিত ঘোষণা করে নৌকার সমর্থকরা।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: