প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বান্দরবনে ভিডিও কনফারেন্সে প্রাধানমন্ত্রী

‘আমরা সংঘাত চাই না শান্তি চাই’

১৮ ডিসেম্বর ২০১৮ , ০৪:৪৪:৩৮

ছবি : ইন্টারনেট

ধানমন্ডি সুধা সদন থেকে জননেত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন নির্বাচনী এলাকার জনগণের সাথে মত বিনিময় করছেন আওয়ামী লীগ সভাপতি। এর ধারাবাহিকতায় বান্দরবন জেলার নেতাকর্মী ও ভোটারদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, পার্বত্য অঞ্চলকে পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে চাই। এই অঞ্চলের প্রাকৃতিক সুন্দর্য সারা বিশ্বের কাছে আমাদের যথাযথ ভাবে তুলে ধরতে হবে।

এসময় তরুণ দুই ভোটার বলেন আমরা নৌকা মার্কায় ৩০ ডিসেম্বর ভোট দিব।

এসময় প্রধানমন্ত্রী তরুন দুই ভোটারের বক্তব্যে খুশি হয়ে বলেন নৌকা আমাদের দেশকে স্বাধীনতা দিয়েছে। আমরা সংঘাত চাই না শান্তি চাই। দেশের মানুষ ভাল ভাবে শান্তি ও সমৃদ্ধ জীবন যাপন করবে আমাদের সরকার তার জন্য কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, আমরা শিক্ষার গুরত্বআরপ করেছি। সে জন্য রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল ও বিশ্ববিদ্যালয় করে দিয়েছি। শুধু একটি কারণে দেশের মানুষের জীবন মান যেন পিছিয়ে না থাকে। সকল অঞ্চলকে সমান ভাবে এগিয়ে নিয়ে যাই। বান্দরবন হবে বাংলাদেশের একটি উন্নয়েনের রোল মডেল হিসেবে গড়ে তুলতে চাই। তাই ৩০ ডিসেম্বর আপনাদের সারাদিন নৌকা মার্কায় ভোট দিতে হবে।

এসময় তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দিবেন তো? জনগণ তথন স্লোগানে স্লোগানে নৌকা মার্কায় ভোট দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, নতুন প্রজন্মই দেশকে এগিয়ে নিতে পারবে। জনগণের সাথে নৌকা মার্কায় স্লোগান দেন। এখন আমরা কিশোরগঞ্জ যাচ্ছি।

বিডি২৪লাইভ/এসবি/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: