সোহাগ হোসেন

সাতক্ষীরা প্রতিনিধি

ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

১৮ ডিসেম্বর, ২০১৮ ১৮:২৮:৫০

ছবি: সংগৃহীত

সাতক্ষীরার পাটকেলঘাটায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দু'জন নিহত হয়েছে। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে পাটকেলঘাটার কুমিরা বালিগাদা এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, ফরিদা বেগম (৪৫), সে কেশবপুর থানার ভগতি গ্রামের আব্দুস সামাদের স্ত্রী। অন্যজন, শাহাদ হোসেন (১০), সে তেলকুপী এলাকার আব্দুল হালিমের ছেলে।

স্থানীয়রা জানায়, নিহতের নানা আব্দুস শাহাদ মটরসাইকেল চালিয়ে সাতক্ষীরার দিক থেকে আসছিলেন। ফরিদা বেগম ও শাহাদ হোসেন মটরসাইকেলের পেছনে বসা ছিল। পতিমধ্যে, পাটকেলঘাটার কুমিরা বালিগাদা এলাকায় পৌঁছালে খুলনা থেকে আসা একটি গরুভর্তি ট্রাকের সাথে মটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুজন নিহত হন।নিহতরা উভয়ে নানি-নাতী সর্ম্পক্য।

পাটকেলায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম (রেজা) বিষয়টি নিশ্চিত করে বিডি২৪লাইভ কে জানান, দূর্ঘটনার কথা জানা মাত্র পুলিশের ফোর্স নিয়ে ঘটনাস্থলে যেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্ততি চলছে। ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: