ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

লতিফ সিদ্দিকী অসুস্থ, মেডিকেল বোর্ড গঠন

১৮ ডিসেম্বর, ২০১৮ ১৮:৪৬:১৩

ছবি: প্রতিনিধি

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী লতিফ সিদ্দিকী তৃতীয় দিনের মতো আমরণ অনশনে অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর চিকিৎসায় ৮ সদস্য বিশিষ্ট মেডিকেল টিম গঠন করেছে টাঙ্গাইল জেলা প্রশাসন ও জেলা রিটার্নিং কর্মকর্তা।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) অনশন চলকালে সকাল থেকে তার শারিরীক অবস্থার অবনতি ঘটলে জেলা প্রশাসন এ উদ্যোগ গ্রহন করে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের কার্ডিওলজি বিভাগের জুনিয়র কনসাল্টেন্ট ডা. মোফাজ্জল হোসেনের নেতৃত্বে এ টিম তাকে সার্বক্ষনিক চিকিৎসা সেবা প্রদান করবে বলে জানা যায়। এর অংশ হিসাবে ৮ সদস্যের মেডিকেল টিম লতিফ সিদ্দিকীর শারীররিক অবস্থা পর্যবেক্ষণ করছেন।

উল্লেখ্য,গত রোববার (১৬ ডিসেম্বর) কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নের সরাতৈল ও বল্লভবাড়ি এলাকায় তাঁর নির্বাচনি গনসংযোগ ও প্রচারণা সময়ে তাঁর নেতাকর্মী-সমর্থক ও গাড়িবহরে হামলা চালায় বর্তমান সংসদ সদস্য হাসান ইমান খান সোহেল হাজারীর নেতাকর্মী ও সমর্থকরা। এতে তার ৪টি গাড়ি ভাঙচুর করে তারা। পরে ঐ দিনই রিটার্নিং কর্মকর্তা কার্যালয়ের সামনে ৩ দফা দাবিতে আমরণ অনশন শুরু করেন লতিফ সিদ্দিকী।

আওয়ামীলীগের বহিস্কৃত সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্রী প্রার্থী হয়ে (ট্রাক গাড়ি) নির্বাচন করছেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: