বিএনপি প্রার্থীর প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮, ০৭:১৫ পিএম

শেরপুর-১ সদর আসনের প্রচারণায় বাধা ও পুলিশী হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুরে শহরের মাধবপুরস্থ তার নির্বাচনী অফিসে এ সংবাদ সম্মেলন করা হয়। এসময় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ডা. প্রিয়াংকা অভিযোগ করে বলেন, শুরু থেকেই আমাদের বিভিন্ন স্তরের নেতাকর্মীকে মিথ্যে ও গায়েবি মামলায় গ্রেফতার করে আসছে।

তার বাবা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. হযরত আলী মূল প্রার্থী থাকলেও তাকে প্রায় সাড়ে তিন মাস যাবত বিভিন্ন গায়েবি মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে রাখা হয়েছে। তাই আমার বাবার বদলে দল থেকে আমাকে এ আসনের মনোনয়ন দিয়ে প্রার্থী করা হয়েছে।

প্রিয়াংকা জানায়, ধানের শীষের জোয়ার দেখে সরকারী দলীয় আওয়ামী লীগের যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা ইতিমধ্যে আমাদের বেশ কয়েকটি নির্বাচনী ক্যাম্প ভাংচুর করেছে।

এ আসনে দীর্ঘ ২২ বছর পর ধানের শীষের প্রতীকের প্রার্থী হওয়ায় স্থানীয় ভোটাররা এবার উজ্জিবিত হয়ে উঠেছেন ধানের শীষে ভোট দেওয়ার জন্য। আর তাই স্থানীয় পুলিশ প্রশাসন এ আসনের নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে আমাদের মাঠে নামতে দেয়া হচ্ছে না।

প্রতীক বরাদ্দের পর থেকে আমাদের অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতার এবং সার্বক্ষনিক ডিবি পুলিশ তার বাড়ির আশপাশ ঘিরে রেখে নেতাকর্মীকে গ্রেফতার এবং অনেককে গ্রেফতারের ভয় দেখাচ্ছে যাতে আমার নির্বাচনী প্রচারণায় কোন সমর্থক না থাকে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: