একাদশ জাতীয় সংসদ নির্বাচন

হঠাৎ শেখ সুজাতের বাসায় রেজা কিবরিয়া

১৮ ডিসেম্বর, ২০১৮ ২১:৪২:০০

মঙ্গলবার শেখ সুজাত মিয়ার বাসায় গিয়ে নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ড. রেজা কিবরিয়া। ছবি : সংগৃহীত

জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়া তার নির্বাচনী এলাকা নবীগঞ্জে বিএনপি নেতা ও সাবেক এমপি শেখ সুজাত মিয়ার বাসায় গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেছেন। হবিগঞ্জ-১ আসন থেকে লড়ছেন তিনি।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে হঠাৎ শেখ সুজাত মিয়ার বাসায় হাজির হন কিবরিয়াপুত্র। এ সময় শেখ সুজাতসহ বিএনপি নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

সভায় সে সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মজিবুর রহমান শেফু, সাংগঠনিক সম্পাদক শিহাব আহমেদ চৌধুরী ও পৌর বিএনপি সভাপতি মেয়র সাবের আহমেদ চৌধুরী।

এ বিষয়ে জানতে চাইলে সাবেক এমপি বিএনপি নেতা শেখ সুজাত মিয়া বলেন, ধানের শীষকে জয়ী করতে আমরা বিএনপি নেতাকর্মীরা ঐক্যবদ্ধ।

তিনি আরও বলেন, আমরা আজ (মঙ্গলবার) আমার বাসায় কর্মী সভা করেছি। কীভাবে ধানের শীষকে জয়ী করা যায় তা আলোচনা করেছি। এটি আমাদের করতেই হবে। কিন্তু এখানে হঠাৎই রেজা কিবরিয়া এসে হাজির হয়েছিলেন। তিনি নির্বাচন নিয়ে তেমন কোনো কথা বলেননি। তিনি শুধু বলেছেন- ২৪ ডিসেম্বরের পর নির্বাচনী পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন। তার কোনো পোস্টার আমরা এখনো পাইনি।

সভায় ড. রেজা কিবরিয়া উপস্থিত বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, এবারের নির্বাচন সাধারণ কোনো নির্বাচন নয়। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে সুস্থ শরীরে কারাগারে নেয়া হয়েছে। কিন্তু তিনি এখন অসুস্থ। বেগম জিয়াকে মুক্ত করতে হলে সব প্রকার দ্বিধাদ্বন্দ্ব ভুলে নবীগঞ্জ-বাহুবল এবং সারা দেশের বিএনপি নেতাকর্মীদের ধানের শীষ প্রতীকের পেছনে ঐক্যবদ্ধ হতে হবে। ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

এ সময় তিনি আগামী ৩০ ডিসেম্বর সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে এ জাতীয় সংকট মোকাবেলায় কাজ করার আহ্বান জানান।

নেতাকর্মীরাও বেগম জিয়ার মুক্তির জন্য কাজ করতে কিবরিয়াপুত্র রেজার আহ্বানে স্বতঃস্ফুর্তভাবে সাড়া দেন।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন রেজা কিবরিয়া।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: