প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সম্পাদনা: শাহরিয়ার আলম

ডেস্ক এডিটর

হঠাৎ বৈঠকে অসুস্থ ইলিয়াসপত্নী, হাসপাতালে ভর্তি

১৯ ডিসেম্বর, ২০১৮ ০৯:৫৯:১৬

ছবি: সংগৃহীত

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সিলেটের নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে ঢাকার ইউনাইডেট হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) রাত ৯টায় বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে বিএনপির বৈঠকে তিনি অসুস্থ হন।

বিষয়টি নিশ্চিত করে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, রাত ৯টায় বিএনপির গুলশান কার্যালয়ে বিএনপির বৈঠক ছিল। সেখানে তাহসিনা রুশদীর লুনা হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে হাসপাতালে লুনার চিকিৎসা চলছে।

এর আগে মঙ্গলবার বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনার মনোনয়নপত্র স্থগিত করে হাইকোর্টের দেয়া আদেশ বহাল রাখেন আপিল বিভাগ।

হাইকোর্টের দেয়া আদেশ স্থগিত চেয়ে তাহসিনা রুশদীর লুনার করা আবেদনের শুনানি নিয়ে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন ৭ বিচারপতির আপিল বেঞ্চ ‘নো অর্ডার’ আদেশ দেন। ফলে তিনি আর নির্বাচনে অংশগ্রহণ করতে পারছেন না।

তাহসিনা রুশদীর লুনার বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ এনে এই আসনে মহাজোটের প্রার্থী (জাপা) বর্তমান সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী হাইকোর্টে রিট পিটিশন করেছিলেন।

বিডি২৪লাইভ/এসএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: