প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

কে এই ভুয়া এমপি প্রার্থী?

১৯ ডিসেম্বর ২০১৮ , ১০:১৬:০০

ছবি: সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে মনোনয়নপত্র না নিয়েই কুড়িগ্রাম-৩ আসনে নির্বাচনী প্রচারণা চালানোর সময় দুদু জোদ্দার নামে এক ভুয়া এমপি প্রার্থীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ সময় প্রচারণার কাজে ব্যবহৃত মাইক ও অটো রিকশাসহ চালক জিয়াউর রহমানকেও আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, উলিপুর পৌরসভার জোনাইডাঙ্গা গ্রামের ধনিয়া জোদ্দারের পুত্র দুদু মিয়া (৪৫)। তিনি কুড়িগ্রাম-৩ আসনে মনোনয়নপত্র দাখিল না করলেও স্বতন্ত্র প্রার্থী হিসাবে নিজের ছবিসহ হেলিকপ্টার প্রতীক দিয়ে পোস্টার ছাপান। এরপর সে সব পোস্টার শহরের বিভিন্ন এলাকায় লাগিয়ে দেন। গত সোমবার রাতে পৌর শহরে প্রচারণা চালানোর সময় পুলিশ তাকে আটক করে।

পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সোহরাব হোসেন জানান, দুদু মিয়া দীর্ঘ দিন থেকে মস্তিষ্ক বিকৃত রোগে ভুগছেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতকে জেলে পাঠানো হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে একটি চুরি মামলার ওয়ারেন্ট রয়েছে।

বিডি২৪লাইভ/এসএ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: