জন্মদিনের পার্টিতে প্রেমিককে ডেকে যা করল তরুণী! (ভিডিও)

১৯ ডিসেম্বর ২০১৮ , ১০:৪৪:০০

ছবি : ইন্টারনেট থেকে

বর্তমান সময়ে এমন অনেক প্রেমিক-প্রেমিকাকে দেখা যায়, একে অপরের সঙ্গে প্রতারণা করতে। এতে করে দেখা যায়, প্রেমিক প্রতারণা করছে জানতে পেরে কেঁদে ভাসাচ্ছেন প্রেমিকা। আবার প্রেমিকা প্রতারণা করছে জানতে পেরে আত্মহত্যার পথ বেছে নিচ্ছে প্রেমিক।

অথবা প্রতারণার শিকার হওয়া প্রেমিক কিংবা প্রেমিকার মনে হয় পৃথিবীতে বেঁচে থাকাই মুশকিল? আসলেই বিশ্বাসঘাতকতার শিকার হলে এ রকমই মনে হয়। 

তবে, এক্ষেত্রে একেবারেই ব্যতিক্রমী মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের যুবতী টিয়ানা পেরেরা।

টিয়ানা বুঝতে পেরেছিলেন তাদের সম্পর্ক আর ঠিক নেই। দিনের পর দিন তার প্রেমিক প্রতারণা করছেন, এটা বুঝে গিয়েছিলেন। কিন্তু, মনের বাঁধ ভাঙেননি প্রেমিকের সামনে। তাই তো সঠিক সময়ের অপেক্ষায় ছিলেন প্রেমিকা টিয়ানা পেরেরা।
 
শেষ পর্যন্ত নিজের জন্মদিনকেই তাই বেছে নিলেন উপযুক্ত জবাব দেয়ার জন্য। নিজের ২১তম জন্মদিনে সবার সামনে হাসি মুখে প্রতারক প্রেমিকের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন টিয়ানা। এখানেই শেষ নয়, সেই ভিডিও টুইটারে শেয়ারও করেছেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে, টিয়ানার জন্মদিনের পার্টিতে খুব হইচই হচ্ছে। তার মাঝেই হঠাৎ সবাইকে থামিয়ে কথা বলতে শুরু করেন তিনি। পার্টিতে উপস্থিত সকল বন্ধুদের সামনেই প্রেমিককে ডেকে জানিয়ে দেন, এই সম্পর্ক আর রাখবেন না তিনি। 

টিয়ানা এও বলেন, তিনি আরও ভাল প্রেমিক ডিজার্ভ করেন। এই সব শুনে পার্টি থেকে তৎক্ষণাৎ বেরিয়ে যান প্রতারক প্রেমিক। উপস্থিত বন্ধুরাও তাকে লক্ষ্য করে হাসিতে ফেটে পড়ে। এভাবেই প্রতারক প্রেমিককে শিক্ষা দেন টেক্সাসের যুবতী টিয়ানা পেরেরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: