ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

হাসপাতালে ভর্তি লতিফ সিদ্দিকী

১৯ ডিসেম্বর, ২০১৮ ১১:২৫:০০

ছবি : সংগৃহীত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়িবহরে হামলার প্রতিবাদে বুধবার (১৯ ডিসেম্বর) চতুর্থ দিনের মতো অবস্থান ধর্মঘট পালন করছিলেন তিনি। অবস্থান ধর্মঘটে অসুস্থ হওয়ায় তাকে সকাল সাড়ে ৯টার দিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. শরীফ হোসেন খান গণমাধ্যমকে এ তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকালে লতিফ সিদ্দিকীর চিকিৎসা সেবায় ৮ সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম গঠন করা হয়। ওইদিন মেডিকেল টিম তার স্বাস্থ্য পরীক্ষা করে। শ্বাস কষ্টসহ নানা সমস্যায় ভূগছেন তিনি। পরে আজ সকালে তার স্বাস্থ্যের অবনতি হলে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়।’

উল্লেখ্য, রবিবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নের সড়াতৈল এলাকায় নির্বাচনি প্রচারণার সময় আব্দুল লতিফ সিদ্দিকীর কর্মী সমর্থকদের ওপর হামলা ও চারটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় তিনি কালিহাতী থানার ওসির প্রত্যাহারসহ তিন দফা দাবিতে জেলা রিটার্নিং কর্মকর্তার অফিসের সামনে কর্মী-সমর্থকদের নিয়ে ওইদিন দুপুর থেকে অবস্থান ধর্মঘট পালন করছিলেন।

বিডি২৪লাইভ/এসএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: