‘বিএনপির দুর্নীতির কারণেই সংসদ থেকে পদত্যাগ করেছিলাম’ 

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮, ০৩:৪৭ পিএম


ইসমাইল হোসেন রবিন,
লক্ষ্মীপুর:

বিকল্পধারার মহাসচিব ও লক্ষ্মীপুর-৪ আসনের মহাজোটের প্রার্থী মেজর (অব.) আবদুল মান্নান বলেছেন, ‘আমি বিএনপি সরকারের সংসদ সদস্য ছিলাম। ২০০৪ সালে আমি পদত্যাগ করি। পদত্যাগ করার কয়েকটি কারণের মধ্যে দুর্নীতিই ছিল প্রধান কারণ।’

বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে সংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি। 

তিনি আরো বলেন, নির্বাচনে বিজয়ী হলে রামগতি ও কমলনগরের নদী ভাঙন রোধে বিশেষ প্রকল্প গ্রহণ করা হবে। এলাকার অস্বচ্ছল পরিবারগুলোর তালিকা করে প্রতিটি পরিবার থেকে অন্তত একজন করে কর্মসংস্থানের ব্যবস্থা করে দেওয়া হবে। কৃষিজীবীদের জন্য সার ও বীজের সহজ প্রাপ্তিকরণ, মৎস্যজীবীদের জন্য মৎস্য সংরক্ষন ও বিপণন কেন্দ্র স্থাপন করা হবে।

প্রতিদ্বন্ধি প্রার্থীর সঙ্গে পারিবারিক সখ্যতার মধ্য দিয়ে কোন ধরণের সহিংসতা ছাড়াই সৌহার্দপূর্ণ অবস্থানে সুষ্ঠ নির্বাচন ও জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন মান্নান।  

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-৪ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক একেএম নুরুল আমিন রাজু ও রামগতি পৌরসভার সাবেক মেয়র আজাদ উদ্দিন চৌধুরী প্রমুখ।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: