‘দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী’ 

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫:১৪ পিএম

আওয়ামী লীগ ছাড়া দেশে অন্য কোন সরকার দৃশ্যমান কোন উন্নয়ন করেনি, মন্তব্য করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বুধবার (১৯ ডিসেম্বর) দুপুর ১২টায় তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরে এক শিক্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন। রানী দীনমনি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত এ শিক্ষক সমাবেশে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত এক দশকে বাংলাদেশকে অর্থনৈতিকভাবে শক্তিশালী কাঠামোর উপর দাঁড় করানো হয়েছে, স্বাস্থ্য সেবাখাতের উন্নয়নসহ দক্ষিন এশিয়ায় সমৃদ্ধশালী দেশ হিসেবে পরিচিত করে দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের আমলেই স্কুল কলেজ মাদ্রাসাসহ কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভুক্ত করে শিক্ষার গুণগতমান উন্নীত করে শিক্ষকদের বৈশাখী ভাতাও প্রদান করা হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট চাই।

মোহাম্মদ নাসিম আরও বলেন, উন্নয়নের স্বার্থে, শান্তির স্বার্থে নৌকার কোন বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই।

সমাবেশে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সাবেক এমপি তানভীর শাকিল জয়, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

সমাবেশে কাজিপুর উপজেলার সরকারি ও বেসরকারি স্কুল-কলেজ, মাদ্রাসা ও কারিগরী স্কুল সমূহের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে ড. কামাল হোসেনকে একজন নীতি আদর্শহীন মানুষ উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেছেন, যারা নিজের বিবেককে বিক্রি করেছেন, যাদের আদর্শ নেই তারা দেশের জন্য কী করবেন এমন প্রশ্ন রেখে ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণ সমুচিত জবাব দেবে বলেও মন্তব্য করেছেন।

তিনি আরো বলেন খালেদা জিয়ার দল ক্ষমতায় থেকে জঙ্গীর উন্থান করেছিল, হাওয়া ভবন প্রতিষ্ঠা করেছিল, দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে। তারা ভোট চাওয়ার নৈতিক অধিকার হারিয়ে ফেলেছে।

তাঁর বক্তৃতায় এক পর্যায়ে তিনি নিজেই শ্লোগান তোলেন- মার্কা আছে, কোন সে মার্কা, নৌকা মার্কা, বঙ্গবন্ধুর মার্কা, নৌকা মার্কা, শেখ হাসিনার মার্কা নৌকা মার্কা মোহাম্মদ নাসিমের মার্কা নৌকা মার্কা।

৩০ ডিসেম্বর প্রত্যেক ভোটারকে ভোট কেন্দ্রে যাবার আহবান জানিয়ে নাসিম আরো বলেন, ভোট কেন্দ্র থাকবে নির্বাচন কমিশনের তত্বাবধানে। জনগণ থাকবে পাহারায়। কোন ভয়ভীতি দেখিয়ে সাধারণ ভোটারকে দমিয়ে রাখা যাবে না। ১৪ সালের নির্বাচনে অংশ গ্রহণ না করে বিএনপি জামাত জোট দেশে যে নৈরাজ্য সৃষ্টি করেছিল, হরতাল অবরোধের নামে পেট্রোল বোমা মেরে মানুষকে পুড়িয়ে মেরেছিল, দেশের সাধারণ মানুষ এ কথা আজও ভোলেনি। এ দেশের মানুষ তাদের ভোটের মাধ্যমে ৩০ ডিসেম্বর সমুচিত জবাব দেবে বলেও তিনি মন্তব্য করেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: