দেবর-ভাবির বিয়ে!

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫:২৪ পিএম

বিয়ে করছেন দেবর-ভাবি। তাদের এ বিয়ে বাস্তব হলেও দেবর-ভাবির সম্পর্কটা পর্দার। ভারতীয় একটি সিরিয়ালে এ চরিত্রে অভিনয় করেছিলেন তারা। শুধু টিভি সিরিয়ালই নয়, মঞ্চেও নিয়মিত অভিনয় করছেন মহুয়া হালদার ও অরিত্র দত্ত।

&dquote;&dquote;

মঞ্চের ফোর্থ বেল দলের ‘ছাড়পত্র’ নাটকে তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন। এ ছাড়া মঞ্চে তাঁদের খুব জনপ্রিয় নাটক ‘পিএস ভালোবাসা’। এই দুজনের সম্পর্ক নিয়ে অনেক দিন থেকেই নানা গুঞ্জন ছিল টলিপাড়ায়। এবার সব গুঞ্জন সত্যি হলো।

&dquote;&dquote;

খুব জনপ্রিয় ছিলো মহুয়া হালদার ও অরিত্র দত্তের সিরিয়াল ‘মা’। সেই সিরিয়ালের অন্যতম চরিত্র ‘পরী’র নামে তখন মেয়েদের বিভিন্ন পোশাকের নাম দেওয়া হয়। আর সেগুলো বিক্রি হয়েছে খুব। সেই ‘মা’ সিরিয়ালের ‘ঝিলিক’ বা ‘পরী’র ‘মা’য়ের চরিত্রে অভিনয় করেছিলেন মহুয়া হালদার। একই সিরিয়ালে ‘মা’য়ের দেবরের ভূমিকায় অভিনয় করেছিলেন অরিত্র দত্ত।

&dquote;&dquote;

মহুয়া হালদার ও অরিত্র দত্তের ফেসবুক পেজ থেকে জানা গেছে, ছোট পর্দার এই দুই তারকার বিয়ে আর রিসেপশনে উপস্থিত ছিলেন বাংলা সিরিয়ালের অনেক তারকা।

&dquote;&dquote;

এরই মধ্যে এ দম্পতিকে অভিনন্দন জানিয়েছে তাদের ভক্ত, পরিবারসহ পরিচিতজনেরা।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: