জামিন নিতে গিয়ে বিএনপি প্রার্থী কারাগারে

১৯ ডিসেম্বর ২০১৮ , ০৫:৪১:০০

রেজা আহমেদ বাচ্চু। ছবি : ইন্টারনেট থেকে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনে বিএনপি মনোনীত প্রার্থী রেজা আহমেদ বাচ্চুর জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার (১৯ ডিসেম্বর) বেলা দেড়টার দিকে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এ আদেশ দেন।

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, নভেম্বর মাসে দৌলতপুর থানায় রেজা আহমেদ বাচ্চু মোল্লার বিরুদ্ধে নামে নাশকতা ও বিষ্ফোরক দ্রব্য আইনে মামলা হয়। ওই মামলা তিনি উচ্চ আদালত থেকে ৮ সপ্তাহের জামিন পান।

কুষ্টিয়া জজ আদালত থেকে স্থায়ী জামিন নেয়ার জন্য বাচ্চু মোল্লা আদালতে হাজির হলে আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী তাকে জামিন না দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দলীয় সূত্রে জানা গেছে, তিনি নাশকতার মামলায় কিছুদিন আগে হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের অন্তর্বর্তী জামিন পান। এই মামলায় স্থায়ী জামিন পেতে তিনি বুধবার কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতে জামিনের আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত জামিন আবেদন না মঞ্জুর করে বাচ্চুকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: