সম্পাদনা: মো: হৃদয় আলম

ডেস্ক এডিটর

আফরোজা আব্বাসের সাথে আলোচনায় বসতে চান সাবের হোসেন

১৯ ডিসেম্বর, ২০১৮ ১৮:২২:০০

ছবি : সংগৃহীত

ঢাকা-৯ আসনের নির্বাচনী পরিবেশ উন্নত করতে আওয়ামী লীগের প্রার্থী সাবের হোসেন চৌধুরী আলোচনা বসতে প্রস্তুত রয়েছেন। তিনি বিএনপির প্রার্থী আফরোজা আব্বাসের সাথে আলোচনা বসতে রাজি আছেন। বুধবার (১৯ ডিসেম্বর) বিকেলে খিলগাঁও সবুজ মতি ভবনে এক সংবাদ সম্মেলনে একথা বলেন বর্তমান এই সংসদ সদস্য।

ঢাকা-৯ আসনটি ঢাকা মেট্রপলিটন খিলগাঁও ও সবুজবাগ থানাধীন নাসিরাবাদ ইউনিয়ন, দক্ষিণগাঁও ইউনিয়ন ও মাণ্ডা ইউনিয়ন এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ০১, ০২, ০৩, ০৪, ০৫, ০৬ ও ০৭ নং ওয়ার্ড নিয়ে গঠিত।

আওয়ামী লীগ প্রার্থী সাবের হোসেন বলেন, তাদের মিছিলে একাধিক মামলার আসামিদের অংশ নিতে দেখা যাচ্ছে। কিন্তু আসামিদেরকে নিয়ে সাধারণ মানুষের কাছেতো যাওয়া সম্ভব না। আমি জানি উনার (আফরোজা আব্বাস) জন্য এটা সহজ নির্বাচন নয়। উনি প্রথমবারের মত নির্বাচন করছেন, আমি সহযোগিতা করতে চাই।

মঙ্গলবার দক্ষিণ গোড়ানে আফরোজা আব্বাসের মিছিলে হামলা ও সংঘর্ষের ঘটনা প্রসঙ্গে সাবের হোসেন চৌধুরী বলেন, আমি সন্ত্রাস-সহিংসতায় বিশ্বাসী না। আমি চাই নির্বাচনে সকল প্রার্থীর জন্য সমান সুযোগ থাকুক।

তিনি আরও বলেন, আমি পাল্টা-পাল্টি অভিযোগ করতে চাই না। আমি বলছি না আমার দলের কেউ জড়িত, আবার বলবো না যে আমাদের কেউ জড়িত। আমি চাই এ ধরনের সহিংসতার সুষ্ঠু তদন্ত হোক।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: