আ’লীগের নির্বাচনী অফিস ভাংচুর

১৯ ডিসেম্বর ২০১৮ , ০৬:২৭:২৬

ছবি: প্রতিনিধি

শেরপুর সদর উপজেলার ধলা ইউনিয়নের বাগবাড়ী বাজার এলাকায় আওয়ামী লীগের নির্বাচনী অফিস গভীর রাতে ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনার প্রতিবাদে বুধবার (১৯ ডিসেম্বর) বিকেলে শহরের চকবাজারস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রতিক বরাদ্ধের পর থেকে আওয়ামী লীগের কর্মী সমর্থকরা বাগবাড়ীর নির্বাচনী অফিসটিতে তাদের নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছিল। বুধবার গভীর রাতে একদল দুর্বৃত্ত অফিসটি ভাংচুর করে।

লিখিত বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রাপ্ত বর্তমান সাংসদ হুইপ আতিউর রহমান আতিক জানান , আমি শেরপুর -১ আসনে নৌকা প্রতিক নিয়ে ১৯৯৬, ২০০১, ২০০৮ ও ২০১৪ সালে নির্বাচন করেছি এবং বিজয়ীও হয়েছি। কিন্তু এবার আমার জনপ্রিয়তায় এবং নৌকা প্রতিকের বিজয় সুনিশ্চিত হবে জেনে জেলা বিএনপির প্রার্থী কালো টাকা ব্যবহার করে আগুন সন্ত্রাসীদের নিয়ে নির্বাচন বানচাল করার পায়তারা করতেছে। যার কারণেই আমার বিভিন্ন নির্বাচনী কেন্দ্র ভাংচুর ও নেতাকর্মীদের হুমকি ধামকি দিচ্ছে। আমি আপনাদের মাধ্যমে রিটানিং অফিসার তথা নির্বাচন কমিশনের নিকট আইনানুগ প্রতিকার চাই এবং আপনাদের কাছে সহযোগিতা চাই ।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পালসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ারকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: