সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

দ্বিতীয় টি-টোয়েন্টি নিয়ে যা বললেন সৌম্য

১৯ ডিসেম্বর, ২০১৮ ১৮:২৮:১২

টেস্ট এবং ওয়ানডে সিরিজে জয় পেলেও তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে নাস্তানাবুদ হয়েছে টাইগাররা। আগামীকাল দ্বিতীয় ম্যাচে নামার আগে নিজেদের করণীয় ও পরিকল্পনা নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন সৌম্য সরকার।

তিনি বলেন, ‘প্রথম এবং প্রধান কাজ হবে শুরুতে যতটা সম্ভব কম উইকেট দেয়া, পাওয়ার প্লে'তে একটার বেশি উইকেট না খোয়ানো। আমরা আগের ম্যাচে তিন-চার ওভারের মধ্যেই ৩ উইকেট খুইয়ে ফেলি, সেখান থেকে আসলে ঘুরে দাঁড়ানো কঠিন। প্রথম পাওয়ার প্লের ছয় ওভারে যদি একটির বেশি উইকেট না হারাতাম, তাহলে হয়তো স্কোরটা আরও লম্বা হতো। কালকের ম্যাচে সেদিকে বিশেষ নজর থাকবে আমাদের, যাতে শুরুতেই বেশি উইকেট পড়ে না যায়।’

প্রমঙ্গত, বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ঢাকায় সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি। প্রথম ম্যাচ হেরে যাওয়ায় যেটি বাংলাদেশের জন্য হয়ে দাঁড়িয়েছে বাঁচা-মরার লড়াই। এতে হারলে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ খুয়াবে টাইগাররা।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: