নৌমন্ত্রীর বাসার সামনে দুই ট্রাকে আগুন

১৯ ডিসেম্বর, ২০১৮ ১৯:০০:৪১

মাদারীপুর শহরের নৌপরিবহনমন্ত্রী শাজাহান খানের বাসার সামনে প্রধান সড়কের ওপর রাখা দুটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (১৯ ডিসেম্বর) ভোর রাতে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুন দেওয়া ট্রাকগুলোর মধ্যে ১টি ট্রাকের মালিক তুরাণ মটরস অন্যটির মালিক মো. হাবিবুর রহমান।

স্থানীয় ও সদর থানা সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত মঙ্গলবার (১৮ ডিসেম্বর) রাতে শহরের চানমারী মোড়ে ও নৌপরিবহনমন্ত্রী শাজাহান খানের বাসার সামনে প্রধান সড়কে গাড়ির ড্রাইভাররা ট্রাক দুটি রেখে বাড়ি চলে যান। কিভাবে বা কারা রাতের অন্ধকারে আগুন লাগায় তা কেউ বলতে পারেননি। আগুন দেখে মসজিদের অবস্থানরত ইমামসহ অন্যরা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

মাদারীপুর জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান জানান, ভোর রাতের দিকে দুটি ট্রাক আগুনে জ্বলতে থাকে। তবে আগুন লাগার কারণ জানা যায়নি। ঘটনাটি নাশকতা মনে হচ্ছে। নির্বাচনী পরিবেশকে কিছুটা ঘোলাটে করার জন্য হয়তো কে বা কারা আগুন দিয়েছে।

ক্ষতিগ্রস্ত ট্রাকের মালিক হাবিবুর রহমান বলেন, কিভাবে আগুন লাগলো বলতে পারছি না। আমার মনে হয় দুর্বৃত্তরা আগুন দিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বলেন, আগুনে দুটি ট্রাক ক্ষতিগ্রস্ত হয়েছে। এটা নাশকতা না দুর্ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: