নৌকায় উঠলেন বিএনপির জিন্নাহ

১৯ ডিসেম্বর ২০১৮ , ০৭:৫১:০০

ছবি : সংগৃহীত

আইনজীবী জাহাঙ্গীর আলম সরকার জিন্নাহ আওয়ামী লীগের অঙ্গ সংঠন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদে যোগদান করেছেন। তিনি গাইবান্ধা জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা জজ কোর্টের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি)।

জেলা জজ কোর্টের বার অ্যাসোসিয়েশনের কক্ষে বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে এ যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শামসুল আলম হিরু তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

সভায় আইনজীবী জাহাঙ্গীর আলম সরকার জিন্নাহ বলেন, এবারের নির্বাচনে স্বাধীনতা বিরোধীদের হাতে ধানের শীষ প্রতীক তুলে দেয়া হয়েছে। বিষয়টি আমি মেনে নিতে পারিনি। স্বাধীনতার পক্ষের শক্তির সাথেই থাকা দরকার মনে করে আমি আওয়ামী আইনজীবী পরিষদে যোগ দিয়েছি।

এ সময় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শামসুল আলম হিরু, বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহসানুল করিম লাছু প্রমুখ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) শফিকুল ইসলাম শফিক, আইনজীবী শাহীন গুলশান নাহার মুনমুন, নুরুল ইসলাম মন্টু, আনিস মোস্তফা তোতন, ওবায়দুর রহমান, সমীরণ কুমার সরকার প্রমুখ।

সভাশেষে জিন্নাহসহ দলীয় আইনজীবীরা আসন্ন সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে কোর্ট চত্বরে হ্যান্ডবিল বিতরণ করেন।

উল্লেখ্য, আইনজীবী জাহাঙ্গীর আলম সরকার জিন্নাহ জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি), সুন্দরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বার অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ছিলেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: