প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বিএনপির ৬৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

১৯ ডিসেম্বর ২০১৮ , ০৮:০২:৫৪

ছবি: প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপির ৬৩জন নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ১৮ ডিসেম্বর পৌরসভার মাইজবাড়ি এলাকার মৃত জহির উদ্দিন সরকারের পুত্র স্থানীয় যুবলীগ নেতা সেলিম মিয়া বাদী হয়ে নাশকতার আশঙ্কার অভিযোগে ৬৩জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। মামলা নং ১১ (তারিখ-১৮-১২-২০১৮ ইং)। 

মামলায় মহাদান ইউনিয়নের বিএনপির নেতা বিপ্লব খানকে প্রধান আসামী করে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু, কামরাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম মিয়া, মহাদান ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ ওয়াহাব, উপজেলা বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক বিপ্লব, উপজেলা ছাত্রদলের সভাপতি হাফিজুর রহমান মিলন, সাধারন সম্পাদক আঃ আলীম, সাংগঠনিক সম্পাদক চয়নসহ ৬৩ জনকে আসামী করা হয়েছে বলে জানাগেছে। 

এ মামলায় পুলিশ ২জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন উপজেলা যুবদলের সদস্য পৌরসভার ভূরারবাড়ি এলাকার সোহেল মিয়া এবং উপজেলা ছাত্রদলের সদস্য তারিয়াপাড়া এলাকার আঃ হালিম। মামলায় পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়নের বিএনপির নেতাকর্মীদের নাম রয়েছে বলে জানাগেছে।

জেলা বিএনপির সভাপতি ধানের শীষ প্রতিকের প্রার্থী ফরিদুল কবীর তালুকদার শামীম বলেন, নির্বাচনকে বানচাল করার জন্য নাশকতার নামে গায়েবী মামলায় বিএনপির নেতাকর্মীদের আসামী করা হচ্ছে। নির্বাচনী মাঠ তাদের দখলে নেয়ার চক্রান্ত হিসেবে এ ধরনের মামলা দিয়ে আমাদের হয়রানি করা হচ্ছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।  

মামলার তদন্ত কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, নাশকতার অভিযোগে যুবলীগ নতা মামলা করেছে। এ মামলায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। 
এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান বলেন, একটি মামলা হয়েছে। ২জনকে আটক করা হয়েছে।  

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: