মামুন ও ফজলুর নেতৃত্বে বিশাল মিছিল 

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮, ০২:০০ এএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপিকে পুনরায় বিপুল ভোটে বিজয়ী করতে প্রচারনা। 

সোমবার (২৪ ডিসেম্বর) পাংশা উপজেলার হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও আ.লীগ নেতা আল মামুন খান ও হাবাসপুর ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলুল হক বিশ্বাসের নেতৃত্বে সর্বকালের সেরা মিছিল ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। 

বিভিন্ন সাজে সজ্জিত হয়ে মটর সাইকেল, নসিমন, করিমন, অটো, ভ্যান, ঘোড়ার গাড়ীতে হাজার হাজার নারী পুরুষ নৌকার মিছিলে অংশ গ্রহন করেন। 

হাবাসপুর ইউপির চরআফড়া স্লইজ গেট বাজার এলাকা থেকে শুরু করে ইউনিয়নের প্রতিটি সড়ক প্রদক্ষিণ করে পাংশা শহরে মিছিল করে পূনরায় চরআফড়া স্লইজ গেট বাজার এলাকায় গিয়ে সমাবেশের মধ্য দিয়ে শোভাযাত্রাটি শেষ হয়। 

শোভাযাত্রায় জিল্লুল হাকিম এমপি ছবি সম্বলিত পোষ্টার ব্যানার ফেসটুন নিয়ে তারা মিছিল করেছে। পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও আ.লীগ নেতা আল মামুন খান, হাবাসপুর ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলুল হক বিশ্বাস,আ.লীগ নেতা মজিবর ফকির,ইউপি সদস্য সবুজ রানা,মুকুল হোসেন,আবু সাল্লেক,মতিন,প্রমুখ। 

বক্তব্যে কালে বক্তারা বলেন আগামী ৩০ ডিসেম্বর এই ইউনিয়ন থেকে বিপুল ভোটে জিল্লুল হাকিম এমপিকে বিজয় করে আমরা এক সাথে বিজয় মিছিল করব, ফজলুল হক বিশ্বাস বলেন আজ আমরা ঐক্যবদ্ধ ভাবে জিল্লুল হাকিম এমপির পক্ষে মাঠে নেমেছি কোন শক্তিই আমাদের নৌকার বিজয় ঢেকিয়ে রাখতে পারবে না। 

সাবেক ইউপি চেয়ারম্যান আল মামুন খান বলেন পাংশার মানুষ আজ দেখল হাবাসপুর ইউপির প্রতিটি এলাকায় নৌকার জোয়ার আমরা সকলে মিলে ৩০ তারিখের নির্বাচনে মাঠে থেকে বিপুল ভোটে জিল্লুল হাকিমের নৌকা বিজয় করব ইনশাআল্লাহ। এসময় ইউনিয়ন আ.লীগ.যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মীসহ বিপুল সংখ্যক নৌকার কর্মী সর্মথকগন উপস্থিত ছিলেন। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: