‘উন্নয়ন দেখে বিদেশীরাও এদেশে এসে বিনিয়োগ করছে’

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮, ০৪:০০ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাতো ভাই শেখ হেলাল উদ্দীন এমপি বলেছেন, বিএনপি জামায়াত জোট ক্ষমতায় থাকাকালে খুলনার সকল মিল-কলকারখানা ও মোংলা পোর্টি বন্ধ করে দিয়েছিল। আওয়ামীলীগ ২০০৮ সালে ক্ষমতায় এসে বন্ধকৃত সকল মিল কলকারখানা ও মোংলা পোর্ট চালু করে এ অঞ্চালের মানুষের আত্মকর্মসংস্থান সৃষ্ঠি করে এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন করেছে। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন তিনি দেখে যেতে পারেননি। 

তাঁর সেই স্বপ্ন পুরন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৮ ঘন্টা পরিশ্রম করে যাচ্ছেন। বাংলাদেশের অভুতপুর্ব উন্নয়ন দেখে বিদেশীরাও এদেশে এসে বিনিয়োগ করছে। উন্নয়নের এই ধারা অব্যাহাত রাখতে আগামী সংসদ নির্বাচনে খুলনা-৬ আসনে মহাজোটের প্রার্থী মোঃ আক্তারুজ্জামান বাবুকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। 

সোমবার বিকালে পাইকগাছা ও কয়রা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত আক্তারুজ্জামান বাবুর নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে শেখ হেলাল এমপি এ কথা বলেন। তিনি বলেন, বিজয়ের মাসে আমাদের আরেকটি বিজয় অর্জন করতে হবে। বাবু নির্বাচিত হলে এলাকার অভুতপুর্ব উন্নয়ন হবে। মানুষের ভাগ্যের উন্নয়ন হবে। আপনারা বাবুকে নির্বাচিত করলে আমি এই এলাকার উন্নয়নের দায়িত্ব নিবো। সবকিছু আমিই করে দিবো। 

পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক গাজী মোহাম্মদ আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. শেখ মোঃ নূরুল হক, সাবেক এমপি এড. সোহরাব হোসেন, নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। 

উপজেলা আ’লীগের সদস্য সচিব মোঃ রশীদুজ্জামান ও সাবেক ছাত্রনেতা শেখ মোঃ আবু হানিফ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এড. সুজিত অধিকারী, সিনিয়র সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল, মোঃ নুরুজ্জামান, ডাঃ শেখ মোহাঃ শহিদ উল্লাহ, ইঞ্জিঃ প্রেম কুমার মন্ডল, ইঞ্জিঃ মাহাবুবর রহমান, এড. কেরামত আলী, এড. ফরিদ আহমেদ, অধ্যাপক মিজানুর রহমান, এড. আনিছুর রহমান পপলু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, নুরুল ইসলাম কোম্পানি, শেখ আনিছুর রহমান মুক্ত, এসএম শামছুর রহমান, এস এম রেজাউল হক, হেমেশ চন্দ্র মন্ডল, প্রভাষক ময়নুল ইসলাম, জি এম ইকরামুল ইসলাম, দিঘলিয়ার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামছুন্নাহার, মুক্তা বেগম, ছাত্রনেতা ফরহাদুজ্জামান তুষার, কেন্দ্রীয় ছাত্রনেতা হাফিজুর রহমান হাফিজ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন, শেখ আবুল কালাম আজাদ, মৃণাল কান্তি বাছাড়, এসএম মসিয়ার রহমান, তানজিম মোস্তাফিজ বাচ্চু, কেষ্টপদ মন্ডল। 

জনসভায় প্রধান অতিথির হাতে ফুল দিয়ে পাইকগাছা উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক সহকারী অধ্যাপক সেখ রুহুল কুদ্দুসের নেতৃত্বে প্রায় শতাধিক নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: