নিকের সঙ্গে প্রকাশ্যেই ঘনিষ্ঠ প্রিয়াঙ্কা!

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৯ এএম

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের শুরু থেকেই ছিল আলোচনা। বিয়ে নিয়ে তো হুলস্থুল কাণ্ড। বিয়ের পরেও প্রিয়াঙ্কা-নিক দম্পতিকে নিয়ে আলোচনার শেষ নেই। এরই ধারাবাহিকতায় আবারও আলোচনায় এসেছেন এ তারকা দম্পতি।

জি-নিউজ জানায়, সম্প্রতি ২০১৮ সালের সবচেয়ে ‘স্টাইলিশ পুরুষ’ নির্বাচনকারী প্রতিষ্ঠান ‘জিকিউ’ ম্যাগাজিনের পাঠকদের ভোটে ৩২ জন প্রতিযোগীকে পেছনে ফেলে ‘স্টাইলিশ পুরুষ’ নির্বাচিত হন।

স্বামীর এহেন সাফল্যে প্রিয়াঙ্কাকে আর পায় কে? তাইতো সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি একটি ছবি পোস্ট করেছেন।

&dquote;&dquote;এই ছবিতে দেখা যায়, নিক জোনাসের গালে চুমু খাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘বিশ্বের সবচেয়ে স্টাইলিশ পুরুষকে চুমু দিতে পেরে আমি ভীষণ গর্বিত। সৌন্দর্যের দেবতার আশীর্বাদ তোমার ওপর বর্ষিত হোক।’

গত ১ ও ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে খ্রিস্টান ও হিন্দু রীতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রিয়াঙ্কা চোপড়া। জানা গেছে, আগামী জানুয়ারি মাসের শেষ দিকে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের মালিবুতে তাদের আরেকটি রিসেপশন পার্টি হবে। সেখানে আমন্ত্রণ জানানো হবে হলিউড ও তাদের পরিচিতজনদের।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: