হাসপাতালে এসে যৌনপল্লিতে বিক্রি, এরপর...

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮, ১১:১৩ পিএম

হাসপাতালে চিকিৎসা নিতে এসে এক তরুণী বিক্রি হয়ে যান যৌনপল্লিতে। এরপর ২৭ দিন তিনি বন্দি ছিলেন সেখানে। তারপর যৌনপল্লির এক গ্রাহকের সাহায্যে প্রথম তিনি তার ভাইকে ফোন করেন। এরপর তাকে তার ভাইয়ের তৎপরতায় পুলিশের সাহায্যে তাকে ওই যৌনপল্লি থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনা ঘটেছে ভারতের কলকাতায়।

উদ্ধারের পর তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ সূত্রে জানা যায়, ওই তরুণীকে অপহরণ করে বিহারে নিয়ে গিয়ে ১ লাখ ১৫ হাজার টাকায় বেঁচে দেওয়া হয় এক যৌনপল্লিতে। সেই জায়গা বিহারের কোথায়, তা অবশ্য ওই তরুণী বলতে পারেননি। সেখান থেকে নিয়ে যাওয়া হয় নেপাল সীমান্তের কাছে বেতিয়াতে।

স্থানীয় গণমাধ্যমগুলো জানায়, মালদহ জেলা হাসপাতালে চিকিৎসা করাতে গেলে ওই তরুণীকে পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় এসএসকেএম হাসপাতালে স্ত্রী রোগ বিভাগে রেফার করে দেওয়া হয়। বাড়িতে কেউ না থাকায় একাই কলকাতায় আসেন গত ডিসেম্বরের এক তারিখে। হাসপাতালে তার সঙ্গে আলাপ হয় পাপ্পু নামে এক যুবকের। তরুণী কলকাতায় একটি থাকার জায়গা খুঁজছিলেন। কারণ তখনও তাকে হাসপাতালে ভর্তি নেওয়া হয়নি। আর সে সময়ই ওই যুবকের ফাঁদেই পড়ে যান তরুণী।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: