আপনাকে কত টাকা দিয়েছে খালেদা জিয়া: শেখ সেলিম

২৯ ডিসেম্বর ২০১৮ , ১০:১২:২১

ছবি: ইন্টারনেট

গোপালগঞ্জ ২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনি যে খালেদা জিয়ার মুক্তি চান, কত টাকা খালেদা জিয়া দিয়েছে আপনাকে? কত টাকা দিয়েছে তারেক জিয়া? কত টাকা নিয়ে আপনি এ ওকালতি করছেন? এটা আপনাকে বলতে হবে।'

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেলে গোপালগঞ্জ পৌরপার্কে গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগ আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, 'আপনি ওয়ান ইলেভেনের সময় ফখরুদ্দিন, মঈন উদ্দিন ও ইয়াজ উদ্দিনের ওকালতি করেছিলেন। তখন বলেছিলেন, দেশে একটা স্বচ্ছ রাজনীতি দরকার। এ সরকার আরো থাকুক। কোন সংবিধানে আছে, অবৈধ ও অনির্বাচিত সরকার ক্ষমতায় থাকবে। এখন আপনি আবার ৭১ ও ৭৫ এর খুঁনী, জঙ্গি, অগ্নি সন্ত্রাসীদের সঙ্গে মিশেছেন। বঙ্গবন্ধু আপনাকে একবার উপ-নির্বাচনে নির্বাচিত করে মন্ত্রী বানিয়েছিলেন। তারপর আর কোন নির্বাচনে জিততে পারেননি। আপনার গণফোরাম নামে একটি সংগঠন আছে। এটি হচ্ছে গণ ষড়যন্ত্রকারী ফোরাম।'

গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুর রহমান মারুফ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাড. মোল্লা মোঃ আবু কাওসার, এফবিসিসিআইয়ের সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম, যুবলীগের কেন্দ্রীয় নেতা ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু প্রমুখ। সূত্র: ইত্তেফাক।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: