প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বিপিএলে আজ মাঠে নামছে যারা

৯ জানুয়ারি ২০১৯ , ১০:০৪:০০

ছবি : ইন্টারনেট থেকে

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ বুধবার (৯ জানুয়ারি) দুটি ম্যাচ রয়েছে।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই লিগের ৭ম ম্যাচে আজ দুপুর সাড়ে ১২টায় মুখোমুখি হবে সিলেট সিক্সার্স ও চিটাগং ভাইকিংস। দিনের অপর খেলা বিকেল ৫টা ২০ মিনিটে ৮ম ম্যাচে মুখোমুখি হবে রাজশাহী কিংস ও খুলনা টাইটানস।

এই ৪টি দলের মধ্যে একমাত্র চিটাগং ভাইকিংস এখন পর্যন্ত ম্যাচ জয়ের স্বাদ পেয়েছে। বাকি ৩টি দল এখনও জয়ের দেখা পায়নি। খুলনা টাইটানস ২টি ম্যাচে মাঠে নেমে দুটিতেই হেরেছে। অন্যদিকে, রাজশাহী ও সিলেট নিজেদের প্রথম ম্যাচে হেরেছে। আজ তারা দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে।

ওয়ার্নার-সাব্বিররা তাই আজ চিটাগংয়ের বিপক্ষে ঘুরে দাঁড়াতে চাইবে। অন্যদিকে, চিটাগং ভাইকিংসও চাইবে জয়ের ধারাবাহিকতা ধরে রেখে সামনে এগিয়ে যেতে।

খুলনা ও রাজশাহীর ম্যাচে বলা যায় আজ যেকোন একদল জয়ের স্বাদ পেতে যাচ্ছে। খুলনা টাইটানস প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে লড়াই করে মাত্র ৮ রানে হারে। এরপর নিজেদের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটসের কাছেও পরাজিত হয়।

তাই হারের বৃত্তে ঢুকে পরা খুলনা আজ জিততে চাইবে জান-প্রাণ দিয়ে। অন্যদিকে, রাজশাহী কিংসও তাদের প্রথম ম্যাচে সুবিধা করতে পারেনি। ঢাকা ডায়নামাইটসের বিশাল ব্যবধানে হেরেছে। তরুণ অধিনায়ক মেহেদী হাসান মিরাজের নেতৃত্বে আজ রাজশাহীও চাইবে ঘুরে দাঁড়াতে।

শেষ পর্যন্ত বিজয়ের হাসি মুখে নিয়ে কারা মাঠ ছাড়ে সেটা দেখতে অপেক্ষা করতে হবে রাত পর্যন্ত।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: