খোলামেলা প্রিয়াংকা, মাস জুড়েই হানিমুন!

প্রকাশিত: ০৯ জানুয়ারি ২০১৯, ০৭:৫৭ পিএম

গত বছরের ২৮ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে সম্পন্ন হয়েছে বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের। আর তার পর থেকেই অনেকটাই ছুটির মুডে রয়েছেন তারা। বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছেন তারা। সব মিলিয়ে তাদের হানিমুনের ছুটিটা চলবে জানুয়ারি জুড়েই।

বিয়ের পর অতিক্রান্ত হয়েছে প্রায় দেড় মাস। এর মধ্যেই প্রিয়াংকা জানিয়েছেন স্বামী হিসেবে নিক অত্যন্ত শান্ত একজন মানুষ। তারা দুজনেই কাজপাগল। কাজের বাইরে যেটুকু সময় পান, তারা একে অপরের সঙ্গে কাটাতেই ব্যস্ত হয়ে পড়েন।

বিয়ের পর প্রথমে ওমান, পরে সুইজারল্যান্ডে মধুচন্দ্রিমা করতে যান প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস।

এর মধ্যে তেমন বেশি কাজ করেননি এই দম্পতির কেউই। প্রিয়াংকা চুপিসারে সেরেছেন হলিউডের নতুন ছবি ‘ইস নট ইট রোমান্টিক’ এর কাজ।

বেশ কয়েকটি দৃশ্যে তিনি বিকিনি পড়ে ক্যামেরাবন্দিও হয়েছেন। ছবিটি আসছে ১৪ই ফেব্রয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে।

প্রিয়াংকা বলেন, এ ছবিটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি দিক হয়ে থাকবে। এখানে আবেদনময়ী প্রিয়াংকাকে যেমন সবাই দেখতে পারবেন, তেমনি কমেডি দৃশ্যও মন ভরাবে সবার।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: