সেই প্রিয়া ফের ভাইরাল!

প্রকাশিত: ০৯ জানুয়ারি ২০১৯, ১০:০৫ পিএম

মিষ্টি হাসির দুষ্ট মেয়ে প্রিয়া প্রকাশ ভারিয়ার। কিছুদিন না যেতেই আবার এসেছেন আলোচনায়। এবারও তার সেই মোহনীয় হাসি আর আকর্ষণীয় অঙ্গভঙ্গিতে নজড় কারেন দর্শকদের। অরু আদার লাভ নামক মালয়ম সিনেমার নিজের এসব অভিনয়ে দর্শকপ্রিয় হয়ে উঠছেন নবাগতা এই অভিনেত্রী।

কয়েক সেকেন্ডের সেই ভিডিও দিয়ে শুরু। যা বদলে দিয়েছে তার জীবন। ক্রমশই তিনি জনপ্রিয়তার তুঙ্গে উঠেছেন। গত মাসেই গুগল সার্চের নিরিখে তিনি টপকে গিয়েছেন সানি লিওনকেও। নতুন বছরে প্রিয়ার এক নতুন ছবি আবারও ভাইরাল।

&dquote;&dquote;ভাইরাল সেই ছবি

পোস্ট করার অল্প সময়ের মধ্যেই প্রিয়ার এই ছবি জনপ্রিয় হয়ে উঠতে থাকে। ছবিতে আলো-আঁধারিতে বসে থাকতে দেখা যাচ্ছে প্রিয়াকে। তাঁর চারপাশে যদিও আলো। তবে তা নেহাতই টুনি বাল্ব জাতীয় আলো। লাল টি শার্ট ও সাদা প্যান্ট পরিহিত প্রিয়ার হাতেও একগুচ্ছ আলো। আলো-আঁধারির মোহময় পরিবেশে প্রিয়াকে দেখে মুগ্ধ নেটিজেনরা। পোস্টের পাঁচ ঘণ্টার মধ্যেই লাইক পৌঁছে যায় প্রায় তিন লক্ষে! তার পরও তা লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকে।

ছবির ক্যাপশনে প্রিয়া লেখেন— ‘তোমাদের আলোতে আমি ভালবাসতে শিখি।’

এর আগে একাধিকবার ভাইরাল হয়েছে প্রিয়ার ছবি ও ভিডিও।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: