বিশ্বের সবচেয়ে সুন্দরী পর্ন তারকা, কে এই তরুণী?

১১ জানুয়ারি ২০১৯ , ০৯:২৩:০০

ছবি : ইন্টারনেট থেকে

নাম ভ্যালেন্তিনা নাপ্পিকে। বয়স ২৮ বছর। এরইমধ্যে বিশ্ব সেরা সুন্দরীদের মাঝে এবার জায়গা করে নিলেন এই নারী পর্ন স্টার।

ইতোমধ্যে বর্তমান প্রজন্মের সবচেয়ে সুন্দরী পর্নস্টারের খেতাব জিতেছেন ভ্যালেন্তিনা নাপ্পিকে।

সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে রীতিমত আধিপত্য চলছে ভ্যালেন্তিনার। সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে ভ্যালেন্তিনার অনুরাগীদের সংখ্যা ৩০ লাখের বেশি।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের এডাল্ট ভিডিও নিউজ (এভিএন) এর খেতাবও পেয়েছেন সুন্দরী এই পর্ন তারকা। এই মুহূর্তে পর্ন দুনিয়ার সবচেয়ে জনপ্রিয় তারকাও বলা হয় তাকে।

জানা গেছে, ২৮ বছর বয়সী ভ্যালেন্তিনা ইতালির বাসিন্দা। ১৯৯০ ইতালির দক্ষিণ-পশ্চিমাঞ্চলের কাম্পানিয়া প্রদেশে জন্ম গ্রহণ করেন ভ্যালেন্তিনা।

ভ্যালেন্তিনা নাপ্পিকে আর্ট স্কুল থেকে স্নাতক সম্পন্ন করেছেন এবং বর্তমানে বিশ্ববিদ্যালয়ের শিল্প ও গবেষণা নকশা বিষয়ে অধ্যয়ন করছেন জনপ্রিয় এই পর্ন তারকা।

উল্লেখ্য, ২০১১ সালে প্রথম অ্যাডাল্ট সিনেমাতেই ঝড় তুলেছিলেন তিনি। ইন্টারনেট দুনিয়ায় লক্ষাধিক বার দেখা হয়েছিল ওই ভিডিওটি। এরপর খুব দ্রুত সময়ের মধ্যে শীর্ষ পর্নস্টারদের তালিকায় জায়গা করে নেন ইতালিয়ান এই তরুণী। পর্ন জগতে তিনি একজন ‘বুদ্ধিদীপ্ত’ হিসেবে খ্যাতি লাভ করেছেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: