প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

রাজধানীতে চলন্ত ট্রেনে ছিনতাই, আহত ২

১১ জানুয়ারি ২০১৯ , ০৯:৪৭:৪৩

ছবি: ইন্টারনেট

রাজধানীর তেজগাঁও এলাকায় চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই শ্রমিক আহত হয়েছে। আহতরা হলেন গুলিস্তান কাপ্তান বাজারের জুতার কারখানা শ্রমিক মো. মনির (২৫) ও মো. সাব্বির (১৯)।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত ওই দুই শ্রমিক কিশোরগঞ্জ বাজিতপুর উপজেলার বাসিন্দা। বর্তমানে তারা গুলিস্তান কাপ্তান বাজারের একটি জুতার কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন। তারা ওই এলাকাতেই ভাড়া থাকেন।

আহত সাব্বির জানান, ছুটি শেষ করে মনিরকে নিয়ে তিনি বাজিতপুর থেকে ঢাকাগামী একটি ট্রেনের ছাদে চড়ে ঢাকায় ফিরছিলেন। পথে সন্ধ্যার দিকে ট্রেনটি তেঁজগাও অতিক্রম করে। এসময় ছাদে থাকা চার-পাঁচজন ছিনতাইকারী ধারালো অস্ত্র হাতে তাদের ব্যাগ টানা দেয়। ব্যাগ না ছাড়লে ছিনতাইকারীরা সাব্বিরের পায়ের উরুতে ও মনিরের পাঁজরে ছুড়িকাঘাত করে এবং সাব্বিরে কাছে থাকা একটি মোবাইল নিয়ে যায়। পরে আহতাবস্থায় তারা ঢামেক হাসপাতালে চিকিৎসা নিতে আসেন।

ঢামেক পুলিশ বক্সের (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ঘটনাটি রেলওয়ে থানায় অবগত করা হয়েছে। আহতদের মধ্যে মনিরের অবস্থা গুরুতর।

এদিকে ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার গণমাধ্যমকে বলেন, ঘটনার বিস্তারিত খোঁজ-খরব নেওয়া হচ্ছে।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: